AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ১৭ অক্টোবর, ২০২৪, ১ কার্তিক ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

আমতলীতে এনএসএস ও ওয়ার্ল্ড ভিশনের প্রকল্প পরিচিতি সভা অনুষ্ঠিত


Ekushey Sangbad
আবু সাইদ খোকন, আমতলী, বরগুনা
০৭:৫৯ পিএম, ১৭ অক্টোবর, ২০২৪
আমতলীতে এনএসএস ও ওয়ার্ল্ড ভিশনের প্রকল্প পরিচিতি সভা  অনুষ্ঠিত

ঘূর্নিঝড় রিমালে ক্ষতিগ্রস্ত মানুষের জন্য জরুরী ত্রান সহায়তা প্রকল্পের পরিচিতি সভা বৃহস্পতিবার সকাল ১১ টায় আমতলী উপজেলা পরিষদের হল রুমে অনুষ্ঠিত হয়। এনএসএস ও ওয়ার্ল্ড ভিশন এ প্রকল্প পরিচিতি সভার আয়োজন করে।

এনএসএস এর নির্বাহী পরিচালক শাহাবুদ্দিন পান্নার সভাপতিত্বেঅনুষ্ঠিত সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন আমতলী উপজেলা নির্বাহী কর্মকর্তা মুহাম্মদ আশরাফুল আলম। সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন আমতলী উপজেলা কৃষিকর্মকর্তা মো. ইছা, উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা তন্ময় চন্দ্র দাস, প্রাণীসম্পদ সম্প্রসারন কর্মকর্তা মো. রোকনুজ্জামান, যুব উন্নয়ন কর্মকর্তা মো. সাইফুর রহমান, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. অলি আহাদ, শিক্ষা কর্মকর্তা মো.
শফিকুল আলম, সমবায় কর্মকর্তা মো. আজাদুর রহমান, খাদ্য কর্মকর্তা মোসা. শারমিন জাহান, ওয়ার্ল্ড ভিশন আমতলী এপির
স্পন্সরশীপ কর্মকর্তা লিটন হিউবার্ট কোড়াইয়া, প্রেশক্লাবের সাবেক সভাপতি রেজাউল করিম, সাবেক সাধারন সম্পাদক নাসির মাহমুদ ও প্রকল্প ম্যানেজার মৃদুল সরকার প্রমুখ।

এনএসএস এর নির্বাহী পরিচালক শাহাবুদ্দিন পান্না জানান, আমতলী উপজেলার ৩টি ইউনিয়ন হলদিয়া, আমতলী সদর, আরপাঙ্গাশিয়া ও পৌরসভার নির্দিষ্ট ওয়ার্ডে এনএসএস ও ওয়ার্ল্ড ভিশনের সহযোগিতায় সম্প্রতিক রিমালে ক্ষতিগ্রস্ত ৪ হাজার ২শ’ পরিবারের মাঝে প্রত্যেকে ২০ কেজি চাল, তেল ২ লিটার, চিরা ২কেজি, চিনি ৫০০ গ্রাম, মুগডাল ২ কেজি, ছোলা ৩ কেজি, ডাল ২কেজি এবং হাইজিন কিট প্রদান করা হবে।#


একুশে সংবাদ/ এস কে

 

Link copied!