AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ১৭ অক্টোবর, ২০২৪, ১ কার্তিক ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

কোটচাঁদপুরে ৩ ঘন্টা বিদ্যুৎ বিহীন ৩৭ হাজার গ্রাহক


Ekushey Sangbad
সুব্রত কুমার, কোটচাঁদপুর, ঝিনাইদহ
০৮:৪৭ পিএম, ১৭ অক্টোবর, ২০২৪
কোটচাঁদপুরে ৩ ঘন্টা বিদ্যুৎ বিহীন ৩৭ হাজার গ্রাহক

কোটচাঁদপুর পল্লী বিদ্যুৎ কর্মকর্তা-কর্মচারীদের ডাকা অনির্দিষ্ট শার্ট ডাউনে ৩ ঘন্টা বিদ্যুৎ বিহীন কাটিয়েছেন ৩৭ হাজার গ্রাহক। বৃহস্পতিবার এ শার্ট ডাউন দেন তারা। দ্রুত বিদ্যুৎ লাইন চালু করা হবে বলে জানিয়েছেন অফিসের কর্মকর্তা অমলেশ কুমার। 

সংশ্লিষ্ট সুত্রে জানা যায়,সারা দেশের ন্যায় কোটচাঁদপুর সাব- জোনাল অফিসের কর্মকর্তা -কর্মচারীরা গেল ১০ মাস যাবৎ আন্দোলন করে আসছিলেন। বৃহস্পতিবার তারা আন্দোলন চরম পর্যায় নিতে অনির্দিষ্টকালের জন্য শার্ট ডাউনে যান তারা। এরপেক্ষিতে বিকেল ৩.৪৭ মিনিট থেকে সন্ধ্যা ৭ টা পর্যন্ত কোটচাঁদপুরের ৩৭ হাজার গ্রাহক বিদ্যুৎ বিহীন কাটিয়েছেন।

বিষয়টি নিয়ে পল্লী বিদ্যুৎতের বেশ কয়েক জন গ্রাহকের সঙ্গে কথা হলে তারা বলেন,আন্দোলন করছে কিনা আমরা জানতাম না। বিকেল থেকে বিদ্যুৎ নাই এ এলাকায়। তবে পরে জানতে পারলাম বিদ্যুৎ অফিসের কর্মকর্তা কর্মচারীরা তাদের ২ দফা দাবীতে আন্দোলন করছেন। তবে বিদ্যুৎহীন থাকায় তারা ব্যাপক সমস্যার সম্মুখীন হয়েছেন বলে জানিয়েছেন ভুক্তভোগীরা।

কোটচাঁদপুর সাব- জোনাল অফিসের কর্মকর্তা অমলেশ কুমার বলেন,২ দফা দাবীতে আমরা ১০ যাবৎ আন্দোলন করে আসছি। এতে করে কতৃপক্ষ কোন ব্যবস্থা না নেয়ায় বৃহস্পতিবার অনির্দিষ্টকালের শার্ট ডাউনে যান সারা দেশ। এরপেক্ষিতে কোটচাঁদপুর অফিসেও শার্ট ডাউন কর্মসুচী পালন করা হয়। 

তিনি বলেন, আমরা ৩.৪৭ মিনিটের সময় শার্ট ডাউন দিয়েছি । পরে চালু করা হয়েছে  সন্ধ্যা ৭ টার সময়। তিন ঘন্টা গ্রাহকদের সমস্যা সৃষ্টি হয়েছে। 

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!