AB Bank
ঢাকা শুক্রবার, ১৮ অক্টোবর, ২০২৪, ২ কার্তিক ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

খুলনায় গ্রেপ্তার পলাতক আসামি, ৭ পুলিশ সদস্যকে অব্যাহতি


খুলনায় গ্রেপ্তার পলাতক আসামি, ৭ পুলিশ সদস্যকে অব্যাহতি

খুলনা আদালত প্রাঙ্গণ থেকে পালিয়ে যাওয়ার মাত্র তিন ঘণ্টার মধ্যেই পুলিশের হাতে ধরা পড়ল চুরির মামলার আসামি হৃদয় সরদার। বৃহস্পতিবার (১৭ অক্টোবর) দুপুর ২টার দিকে বাগেরহাটের কাটাখালি এলাকায় একটি চেকপোস্টে ফকিরহাট থানা পুলিশ তাকে আটক করে, যখন সে বাসে করে পালানোর চেষ্টা করছিল।

এর আগে সকাল ১১টার দিকে খুলনা মহানগর হাকিম আদালত চত্বর থেকে দৌড়ে পালিয়ে যায় হৃদয়। ২০২৩ সালের একটি চুরি মামলায় দায়েরকৃত অভিযোগে সে আগেই গ্রেপ্তার হয়ে জেল হাজতে ছিল। বৃহস্পতিবার আদালতে হাজিরা দিতে যাওয়ার সময় এই পলায়নের ঘটনা ঘটে।

ঘটনার পরপরই পুলিশ দ্রুত প্রতিক্রিয়া দেখিয়ে নিরাপত্তা জোরদার করে এবং বিভিন্ন এলাকায় চেকপোস্ট বসায়। পুলিশের দ্রুত পদক্ষেপের ফলে হৃদয় পালাতে পারেনি এবং বাগেরহাটের দিকে যাওয়ার পথে তাকে ধরা হয়।

খুলনা মেট্রোপলিটন পুলিশের উপ-কমিশনার প্রসিকিউশন মনিরা সুলতানা ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, "২০২৩ সালের একটি চুরির মামলায় হৃদয় সরদার নামে এক আসামি জেল হাজতে ছিল। বৃহস্পতিবার আদালতে হাজিরা দিতে যাওয়ার সময় সে পালিয়ে যায়। কাটাখালিতে বিশেষ চেকপোস্টের মাধ্যমে তাকে আটক করা হয়।"

এই পলায়ন ঘটনার পরিপ্রেক্ষিতে আদালতের নিরাপত্তার জন্য দায়িত্বপ্রাপ্ত ৭ পুলিশ সদস্যকে অব্যাহতি দেওয়া হয়েছে। এদের মধ্যে এক এসআই এবং চার এএসআইসহ দুজন কনস্টেবল রয়েছেন।

একুশে সংবাদ/ এস কে

Link copied!