AB Bank
ঢাকা শুক্রবার, ১৮ অক্টোবর, ২০২৪, ২ কার্তিক ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

শ্রীমঙ্গলে পুলিশের বিশেষ আন্ত:জেলা ডাকাত দলের সক্রিয় দুই সদস্য গ্রেফতার


শ্রীমঙ্গলে পুলিশের বিশেষ আন্ত:জেলা ডাকাত দলের সক্রিয় দুই সদস্য গ্রেফতার

মৌলভীবাজারের শ্রীমঙ্গলে পুলিশের বিশেষ অভিযানে আন্তঃজেলা ডাকাত দলের দুই সক্রিয় সদস্যকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃত আসামী মোঃ মহরম আলী (৩৭) শ্রীমঙ্গল উপজেলার সিন্দুরখান ইউনিয়নের  দূর্গানগর গ্রামের মৃত আব্দুল মতিন এর পুত্র এবং রশিদ মিয়া (২৭) একই ইউনিয়নের গুলগাও গ্রামের মৃত মফিজ মিয়ার পুত্র।

গতকাল (১৭ অক্টোবর) রাতে পুলিশ পরিদর্শক ও মামলার তদন্তকারী কর্মকর্তা সুদীপ্ত শেখর ভট্টাচার্যসহ শ্রীমঙ্গল থানার একটি টিম শ্রীমঙ্গল উপজেলার সিন্দুরখান ইউনিয়নের গুলগাঁও এবং দুর্গানগর গ্রামে অভিযান পরিচালনা করে দুই ডাকাতকে গ্রেফতার করেন।

থানা সুত্রে জানা যায়, চলতি বছরের ৩১ আগস্ট রাত অনুমান ২ ঘটিকার সময় শ্রীমঙ্গল থানাধীন ৪নং সিন্দুরখান ইউনিয়নের অন্তর্গত লাহারপুর বিহারী বস্তি গ্রামের জনৈক আব্দুর রশিদের বসতঘরে ডাকাতির ঘটনা ঘটে। ডাকাত দলের সদস্যরা আব্দুর রশিদসহ তার ছেলে ও স্ত্রীকে মারপিট করে গুরুতর জখম করে স্বর্ণালংকার, নগদ টাকা ও মোবাইল ফোনসহ সর্বমোট প্রায় ১১,৬৯,০০০/ টাকার মালামাল লুট করে নিয়ে যায়। এঘটনায় থানায় একটি ডাকাতি মামলা রুজু হয়। 

শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ মোঃ আমিনুল ইসলাম জানান, ‍‍`এর আগে এই মামলায় চান্দু মিয়া নামে এক ডাকাতকে গ্রেফতার করা হয়। গতকাল গ্রেফতারকৃত দুইজনসহ অন্যান্য কয়েকজনকে ব্রাহ্মণবাড়িয়া জেলা থেকে নিয়ে এসে ডাকাতির ঘটনাটি ঘটিয়েছে মর্মে পূর্বে গ্রেফতারকৃত আসামী চান্দু মিয়া তার ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দিতে জানিয়েছিল।

 

একুশে সংবাদ/ এস কে

Link copied!