AB Bank
ঢাকা শুক্রবার, ১৮ অক্টোবর, ২০২৪, ২ কার্তিক ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

টাঙ্গুয়ার হাওরে গোসল করতে গিয়ে নিখোঁজ ব্যাংক কর্মকর্তা মরদেহ উদ্ধার


Ekushey Sangbad
কুলেন্দু শেখর দাস, সুনামগঞ্জ
০৯:১৩ পিএম, ১৮ অক্টোবর, ২০২৪
টাঙ্গুয়ার হাওরে গোসল করতে গিয়ে নিখোঁজ ব্যাংক কর্মকর্তা মরদেহ উদ্ধার

সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার টাঙ্গুয়ার হাওরে ঘুরতে এসে গোসল করতে নেমে নিখোঁজ হন এক ঢাকা হতে আগত ব্যাংক কর্মকর্তা । তার নাম প্রিন্সিপাল অফিসার আলী আহসান (৪০)। তিনি ঢাকা জনতা ব্যাংকের কর্পোরেট শাখার প্রিন্সিপাল অফিসার । তিনি কিশোরগঞ্জ জেলার পাকুন্দিয়া উপজেলার সরাফ রাজ মিয়ার ছেলে।

শুক্রবার দুপুর ১টায় ওয়াচ টাওয়ার এলাকাতেই গোসল করতে নেমে নিখোঁজ হন এই কর্মকর্তা বিকেল সাড়ে ৪টায় টাঙ্গুয়ার হাওরের ওয়াচ টাওয়ার এলাকায় নিখোঁজের লাশ ভেসে উঠতে দেখে স্থানীয় লোকজন পুলিশকে খবর দিলে উদ্ধার তৎপরতা চালিয়ে ঐ কর্মকর্তার লাশ উদ্ধার করতে সক্ষম হন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, পর্যটক বাহিনী বিলাসী হাউজবোট নামে একটি হাউজবোটে টাঙ্গুয়ার হাওরের সৌন্দর্য্য উপভোগ করতে বিভিন্ন ব্যাংকে কর্মরত ৩৪ জন কর্মকর্তা টাঙ্গুয়ার হাওরে ঘুরতে আসেন। দুপুরে হাউসবোট থেকে নেমে ছোট নৌকায় করে ওয়াচ টাওয়ার এলাকায় ঘুরতে যান কয়েকজন। এসময় হাওরে ঘুরতে আসা অন্যান্য পর্যটকদের মতো আলী আহসান পানিতে গোসল করতে নামেন। তবে তিনি লাইফ জ্যাকেট পরেননি। গোসল করার একপর্যায়ে ডুবে যান ব্যাংকার আলী আহসান।

পরে তার সঙ্গী, অন্যান্য পর্যটক ও স্থানীয়রা অনেক খোজখুঁজি করে। খবর পেয়ে পুলিশ ও আনসার সদস্যরা ঘটনাস্থলে পৌছায়। অনেক খোজাখুঁজির এক পর্যায়ে প্রায় তিন ঘণ্টার চেষ্টায় আলী আহসানের লাশ উদ্ধার করা হয়।

এ ব্যাপারে তাহিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ দেলোয়ার হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, অনেক খোজাখুঁজির পর বিকাল সাড়ে ৪টায় নিখোঁজের লাশ উদ্ধার করা হয়েছে। লাশ থানায় আনা হয়েছে। লাশের সুরতহাল প্রতিবেদন তৈরী করে সুনামগঞ্জ জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। 

 

একুশে সংবাদ/এনএস

Link copied!