AB Bank
ঢাকা শুক্রবার, ১৮ অক্টোবর, ২০২৪, ২ কার্তিক ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

বিএনপি নেতা ও সাবেক ইউপি সদস্যকে হত্যার চেষ্টা মামলার আসামীদের বিরুদ্ধে বাদীকে হুমকির অভিযোগ


বিএনপি নেতা ও সাবেক ইউপি সদস্যকে হত্যার চেষ্টা মামলার আসামীদের বিরুদ্ধে বাদীকে হুমকির অভিযোগ

বরিশাল জেলার উজিরপুর উপজেলার জয়শ্রী গ্রামের সাবেক ইউপি সদস্য ও বিএনপির নেতা কে হত্যা চেষ্টা মামলার প্রধান আসামি কে গত ১২ দিনেও গ্রেফতার করতে পারিনি আইনশৃঙ্খলা বাহিনী। উল্টো আসামিরা মামলার বাদী সাবেক মহিলা ইউপি সদস্য সোনালী আক্তার শিল্পী কে মামলা তুলে নিতে হুমকি দিচ্ছে বলে অভিযোগ করেন। 

মামলার বাদী শিল্পী জানান গত সাত আগস্ট সন্ধ্যার সময় উজিরপুর বিএনপির কার্যালয় থেকে মিটিং শেষ করে বাড়িতে ফেরার পথে জয়শ্রী গ্রামের ইমামের নেতৃত্বে সাবেক ইউপি সদস্য ও বিএনপি নেতা ফেরদৌস বেপারী কে এলোপাতাড়ি কুপিয়ে গুরুতর জখম করে, এ সময় ফেরদৌসের  আত্মচিৎকারে এলাকাবাসী এসে গুরুতর জখম অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ ভর্তি করেন। পরে ওই রাতেই সেনাবাহিনী নেতৃত্বে এক বিশেষ অভিযানের সময় দুর্ধর্ষ ইমাম সেনাবাহিনী হাত থেকে পালিয়ে যায়। তার সহযোগী পারভেজকে গ্রেফতার করে জেল হতে পাঠালেও গত ১২ দিনেও সন্ত্রাসী হামলার মূল হোতা ইমামকে গ্রেফতার করতে পারেনি। 

মামলার বাদী শিল্পী বেগম আরো জানান, দিনের আলোতে ইমাম এলাকায় ঘোরাঘুরি করে এবং আমি মামলা তুলে না নিলে আমার পরিবারের সদস্যদের কে খুন জখম করেবে বলে হুমকি দিয়ে আসছে। সাবেক ইউপি সদস্য ও বিএনপি নেতা ফেরদৌস সাংবাদিকদের কে জানান, ইমাম বাহিনী এলাকায় একাধিক চাঁদাবাজির ঘটনা ঘটালে আমি এতে প্রতিবাদ করি এতে ক্ষিপ্ত হয়ে ইমামের নেতৃত্বে এক দল সশস্ত্র সন্ত্রাসী আমাকে হত্যার চেষ্টা করে। 

এ বিষয়ে আমার স্ত্রী সোনালী আক্তার শিল্পী, ইমাম, পারভেজ ও  মহিমকে আসামি করে থানায় মামলা দায়ের করেন। উজিরপুর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ মিজানুর রহমান জানান, ইমামকে গ্রেফতারের জন্য সর্বোচ্চ চেষ্টা চালানো হচ্ছে। 

একুশে সংবাদ/ এস কে

Link copied!