AB Bank
ঢাকা শনিবার, ১৯ অক্টোবর, ২০২৪, ৩ কার্তিক ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

নেত্রকোনায় ৯৯ বস্তা ভারতীয় চিনি জব্দ


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি, নেত্রকোণা
০৪:৫৮ পিএম, ১৯ অক্টোবর, ২০২৪
নেত্রকোনায় ৯৯ বস্তা ভারতীয় চিনি জব্দ

চোরাইপথে ভারত থেকে আনা ৯৯ বস্তা চিনি ও মোটরসাইকেলসহ দুই চোরাকারবারিকে আটক করেছে সেনাবাহিনী। নেত্রকোনায় দায়িত্বপ্রাপ্ত সেনাবাহিনীর পৃথক অভিযানে এ চোরাই মালামাল জব্দ ও আটকের তথ্যটি শনিবার সকালে নিশ্চিত করেছেন সেনাবাহিনীর ৮ম ইস্ট বেঙ্গল রেজিমেন্টের মেজর জিসানুল হায়দার।

সাংবাদিকদের কাছে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে তিনি জানান, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে সেনাবাহিনীর একটি টিম ভোরে জেলার কলমাকান্দা উপজেলার নাজিরপুর বাজারে অভিযান চালিয়ে ভারত থেকে অবৈধভাবে আনা ইয়ামা R 15 মোটরসাইকেলসহ দুই চোরাকারবারিকে আটক করে।

আটক ব্যক্তিরা হলেন, কলমাকান্দা উপজেলার রাখা জোড়া গ্রামের আব্দুস সাত্তারের ছেলে মো. ইমরান ও লেঙ্গুরা বাজারের জহলাল হাজমের ছেলে বিমল হাজং।

আটক ব্যক্তিরা বাইকটি বর্ডার এলাকা থেকে অবৈধভাবে নিয়ে এসেছে বলে প্রাথমিকভাবে স্বীকারোক্তি দিয়েছে। মোটরসাইকেল ও আটকদের কলমাকান্দা থানায় হস্তান্তর করা হয়েছে।

অপরদিকে একইরাতে জেলার দূর্গাপুর উপজেলাধীন কৃষ্ণেরচর ও পূর্বধলা উপজেলার জারিয়া বাজারে অভিযান চালিয় ভারত থেকে অবৈধভাবে আনা ৯৯ বস্তা চিনি জব্দ করে। সেনাবাহিনীর উপস্থিতি টের পেয়ে চোরাকারবারিরা পালিয়ে যাওয়ার সেখান থেকে কাউকে আটক করা সম্ভব হয়নি।

 

একুশে সংবাদ/বিএইচ
 

Link copied!