AB Bank
ঢাকা সোমবার, ২১ অক্টোবর, ২০২৪, ৪ কার্তিক ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

বাংলাদেশ জামায়াতে ইসলামী যুববিভাগ মদনপুর ইউনিয়ন শাখার উদ্যোগে আলোচনা সভা


বাংলাদেশ জামায়াতে ইসলামী যুববিভাগ মদনপুর ইউনিয়ন শাখার উদ্যোগে আলোচনা সভা

শনিবার সকাল ১১টায় নারায়ণগঞ্জের বন্দর উপজেলার মদনপুর বাস স্ট্যান্ড সংলগ্ন টেস্ট অব টাউন রেস্টুরেন্টে বাংলাদেশ জামায়াতে ইসলামী যুববিভাগ মদনপুর ইউনিয়ন শাখার উদ্যোগে বর্তমান প্রেক্ষাপটে যুবকদের করণীয় শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। 

উক্ত সভায় প্রধান অতিথি হিসেবে বাংলাদেশ জামায়াতে ইসলামী নারায়ণগঞ্জ জেলার সহ-সেক্রেটারি আবু সাঈদ মুন্না, বিশেষ অতিথি হিসেবে বাংলাদেশ জামায়াতে ইসলামী বন্দর উত্তরের আমির ও যুববিভাগ বন্দর উত্তরের প্রধান উপদেষ্টা মোঃ সালাউদ্দিন এবং বাংলাদেশ জামায়াতে ইসলামী বন্দর উত্তরের সেক্রেটারি ও যুববিভাগ বন্দর উত্তরের সভাপতি মোঃ ইসরাঈল গুরুত্বপূর্ণ বক্তব্য রাখেন। 

এসময় বাংলাদেশ জামায়াতে ইসলামী মদনপুর ইউনিয়নের সভাপতি শাহীন মিয়ার সভাপতিত্বে ও বাংলাদেশ জামায়াতে ইসলামী যুববিভাগ মদনপুর ইউনিয়নের সভাপতি মোঃ অমিত হাসানের সঞ্চালনায় বাংলাদেশ শ্রমিক কল্যাণ ফেডারেশন বন্দর উত্তরের সভাপতি আহমাদউল্লাহ, বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির বন্দর উত্তরের সভাপতি আব্দুল আজিজ ও মুসলিম উম্মাহ অফ নর্থ আমেরিকার সদস্য মোঃ সেলিম মিয়া বক্তব্য রাখেন। 

যেখানে ইসলামী সংগীত পরিবেশন করেছেন নারায়ণগঞ্জ জেলা শীতলক্ষ্যা সাহিত্য সাংস্কৃতিক সংসদের পরিচালক ইকবাল হোসাইন, শাহারা শিল্পী গোষ্ঠি দাম্মামের সহকারি পরিচালক খন্দকার হারুনুর রশিদ ও বাংলাদেশ জামায়াতে ইসলামী মদনপুর ইউনিয়নের সদস্য হারুন অর রশিদ। 

উক্ত সভায় বন্দর উপজেলার বিভিন্ন প্রান্ত থেকে এবং মদনপুর ইউনিয়নের ৯টি ওয়ার্ড থেকে জামায়াতে ইসলামী বাংলাদেশ, যুববিভাগ ও ছাত্রশিবিরের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

একুশে সংবাদ/ এস কে

Link copied!