AB Bank
ঢাকা শনিবার, ১৯ অক্টোবর, ২০২৪, ৩ কার্তিক ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

মধ্যনগরে যুবলীগের ইউনিয়ন সভাপতি গ্রেফতার


মধ্যনগরে যুবলীগের ইউনিয়ন সভাপতি গ্রেফতার

সুনামগঞ্জের মধ্যনগর উপজেলার চামরদানী ইউনিয়ন যুবলীগের সভাপতি তোফাজ্জল হোসেন (৫০) কে গ্রেপ্তার করেছে মধ্যনগর থানার পুলিশ।

শুক্রবার (১৮ অক্টোবর) সন্ধ্যা সাড়ে ৬ টারদিকে উপজেলার মধ্যনগর বাজার থেকে পুলিশ বিশেষ অভিযান চালিয়ে তোফাজ্জল কে গ্রেপ্তার করা হয়েছে। উর্ধোতন কতৃপক্ষের নির্দেশনায়, মধ্যনগর থানার ওসি মোঃ সজীব রহমান এর দিকনির্দেশনায় এ অভিযান পরিচালনা করা হয়।

জানা যায়,গত ৪ আগষ্ট সুনামগঞ্জ জেলা শহরে বৈষম্যবিরোধী ছাত্র জনতার  আন্দোলনকারী শিক্ষার্থীদের ওপর হামলার ঘটনায়,২ সেপ্টেম্বর জেলা সদর মডেল থানায় একটি মামলা করা হয়েছে।

এতে দোয়ারাবাজার উপজেলার বাসিন্দা হাফিজ আহমদ নামের এক ব্যক্তি  মামলাটি দায়ের করেন।

মামলায় সাবেক পরিকল্পনা মন্ত্রী এম এ মান্নান সহ ৯৯ জনকে আসামি করে। পরিকল্পনা মন্ত্রী এম এ মান্নান কে পুলিশ গ্রেফতার করে আদালতে সোপর্দ করলেও তিনি এখন জামিনে আছেন। এছাড়া অজ্ঞাত আরো ২০০ জনকে আসামি করা হয়েছে। উল্লেখ করা হয় যে,মামলার বাদীর ভাই, শিক্ষার্থী জহুর আহমদ হামলার ঘটনায় আহত হয়েছিলেন। ঐ মামলায় তোফাজ্জলকে গ্রেপ্তার করা হয়েছে। এক সপ্তাহ আগেও ঐ একই মামলায় মধ্যনগর উপজেলার বঙ্গবন্ধু ফাউন্ডেশন কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক আঃ আজিজ কে গ্রফতার করে আদালতে সোপর্দ করা হয়েছে।

এছাড়াও ১৮ অক্টোবর শুক্রবার আলিয়ার পুর গ্রামের বিশেষ অভিযান চালিয়ে জিআর পরোয়ানা ভোক্ত আসামী মিজানুর রহমানের ছেলে মাছুম মিয়াকে গ্রেফতার করে আদালতে সোপর্দ করেছে।

 

একুশে সংবাদ/এনএস

Link copied!