AB Bank
ঢাকা শনিবার, ১৯ অক্টোবর, ২০২৪, ৩ কার্তিক ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

রাজবাড়ীর গোয়ালন্দে পুলিশি অভিযান সাজাপ্রাপ্ত নারীসহ সাজাপ্রাপ্ত ৪ আসামি গ্রেপ্তার


রাজবাড়ীর গোয়ালন্দে পুলিশি অভিযান সাজাপ্রাপ্ত নারীসহ সাজাপ্রাপ্ত ৪ আসামি গ্রেপ্তার

রাজবাড়ীর গোয়ালন্দে পৃথক অভিযান পরিচালনা করে সশ্রম কারাদণ্ডের সাজাপ্রাপ্ত পলাতক ৩ আসামিসহ ৪জনকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ। শুক্রবার (১৮ অক্টোবর) দিবাগত রাত থেকে শনিবার (১৯ অক্টোবর) সকাল পর্যন্ত উপজেলার বিভিন্ন এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলো, বাহিরচর দৌলতদিয়া শাহাদৎ মেম্বার পাড়ার মৃত সৈয়দ আলী খন্দকারের ছেলে মোঃ শহিদ খন্দকার, উত্তর দৌলতদিয়ার জামাল শেখের মেয়ে ও দৌলতদিয়া যেীনপল্লীর খিচুরিপট্টি হোসেন ফকিরের বাড়ির ভাড়াটিয়া মোছাঃ আম্বিয়া খাতুন, হোসেন মণ্ডল পাড়ার জামাল মালতের ছেলে মোঃ রাজ্জাক মালত ও শাহদৎ মেম্বার পাড়ার মৃত মহিউদ্দিন শিকদার ওরফে মোহন পিয়নের ছেলে রেজাউল শিকদার।

থানা পুলিশ সূত্র জানায়, শুক্রবার (১৮ অক্টোবর) দিনগত রাত থেকে শনিবার (১৯ অক্টোবর) সকাল পর্যন্ত উপজেলার বিভিন্ন এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে ১ বছরের সশ্রম কারাদণ্ডের সাজাপ্রাপ্ত পলাতক আসামি মো. শহিদ খন্দকার, মোছা. আম্বিয়া খাতুন, ১ বছর ৬ মাসের সশ্রম কারাদণ্ডের সাজাপ্রাপ্ত পলাতক আসামি মো. রাজ্জাক মালত ও অন্য একটি মামলায় আসামি রেজাউল শিকদারকে গ্রেপ্তার করা হয়।

শনিবার (১৯ অক্টোবর) বিকেলে বিষয়টি নিশ্চিত করে গোয়ালন্দ ঘাট থানার অফিসার ইনচার্জ মোহাম্মাদ রাকিবুল ইসলাম বলেন, গোয়ালন্দ ঘাট থানায় প্রাপ্ত ওয়ারেন্ট তামিলের অংশ হিসাবে আদালতে ১ বছরের সাজাপ্রাপ্ত ২ জন ও ১ বছর ৬ মাসের সাজাপ্রাপ্ত ১ জনসহ মোট ৪ জনকে গ্রেপ্তার করে রাজবাড়ীর আদালতে প্রেরণ করা হয়েছে। 

একুশে সংবাদ/ এস কে

Link copied!