AB Bank
ঢাকা রবিবার, ২০ অক্টোবর, ২০২৪, ৪ কার্তিক ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

নড়াইলে পুলিশের পৃথক অভিযানে গ্রেফতার ৬


Ekushey Sangbad
উজ্জ্বল রায়, নড়াইল
০১:৩১ পিএম, ২০ অক্টোবর, ২০২৪
নড়াইলে পুলিশের পৃথক অভিযানে গ্রেফতার ৬

নড়াইলে পুলিশের পৃথক অভিযানে ছয়জন গ্রেফতার। নড়াইলের কালিয়ায় উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও সাংবাদিকের উপর হামলার আসামিকে গ্রেফতার করা হয়েছে।

নড়াইল জেলা প্রতিনিধি জানান,শনিবার বিকালে নড়াগাতী থানার এস,আই দিবাকর ও এস,আই নয়ন বিশ্বাস সহ সঙ্গীফোর্স উপজেলার চাপাইল থেকে বল্লাহাটি গ্রামের জাফর হাওলাদারের ছেলে মিলন হাওলাদার (৩২)  গ্রেফতার করে। গত ৯/৯/২৪ তারিখে কালিয়া উপজেলা সহকারী কমিশনার (ভূমি)  শেখ আব্দুল্লাহ আল মামুন এর নেতৃত্ব উপজেলার বল্লাহাটি গ্রামে জোর করে ভূমি দখল ও অবৈধ স্থাপনা অপসরণের অভিযানে যায়। এ সময় সাংবাদিকরা তথ্য সংগ্রহ কালে উপজেলা বল্লাহাটি গ্রামের মিলন হাওলাদারসহ অন্তত ২০/৩০ জন উপজেলা সহকারী কমিশনার ভূমি আবদুল্লা আল মামুন সহ  সাংবাদিকদের ওপর হামলা চালায়। হামলায় সহকারী কমিশনার ভূমি সার্ভেয়ার বাবুল সহ প্রেসক্লাব কালিয়ার সভাপতি দৈনিক খবরের নড়াইল জেলা প্রতিনিধি   সাংবাদিক শেখ ফসিয়ার রহমান  গুরুতর আহত হন।

আহতদের স্থানীয়রা উদ্ধার করে গোপালগঞ্জ ২৫০ শয্যা হাসপাতালে নিয়ে চিকিৎসা প্রদানের ব্যবস্তা করে। এবিষয়ে পহরডাঙ্গা ইউনিয়ন  (ভূমি) সহকারী কর্মকর্তা ( চঃ দাঃ)মোঃ রফিকুল ইসলাম বাদী হয়ে গত ২/১০/২৪ একটি মামলা করেন মামলা নাম্বার ০৪  সাংবাদিকদের উপর হামলা ও মোটরসাইকেল ভাঙ্গচুরসহ ক্যামেরা, মোবাইল ও নগদ অর্থ ছিনিয়ে নেয়ায় অভিযোগে সাংবাদিকদের পক্ষে   গত ১১/৯/২৪ একটি মামলার দায়ের করা হয় মামলা নাম্বার ০৪, নড়াগাতী থানার পুলিশ সূত্রে জানা যায় আসামি কে নড়াইল আদালতে প্রেরণ করা হয়েছে। সাংবাদিক দের উপর হামলার ঘটনায় আসামি গ্রেফতার করায় নড়াইল জেলার সিনিয়র সাংবাদিক উজ্জ্বল রায়, হাফিজুর রহমান নিলু, কার্তিক দাস,জহিরুল হক জহুর ঠাকুর, ইমরান হোসেন,ফরাদ খান,আব্দুস সাত্তার সহ বিভিন্ন মিডিয়ার সাংবাদিকগন পুলিশ প্রশাসন কে ধন্যবাদ জানান। 

অপরদিকে নড়াইল সদর থানা পুলিশের হাতে একই মামলার পাঁচজন আসামি গ্রেফতার করে। গ্রেফতারকৃত আসামিরা হলেন মোঃ ফারুক হোসেন (৫৩), পিতা-মৃত: আব্দুল আজিজ মোল্যা, মাতা-মৃত: জরিনা বেগম, মোঃ এজাহার ৥ ইজাজ আকুঞ্জী (৫০), পিতা-মৃত: আহম্মদ আলী আকুঞ্জী, মাতা-মোসাঃ কমলা বেগম, উভয় সাং-শেখপাড়া, মোঃ খবির উদ্দিন শেখ (৫৬), পিতা-মৃত: রুপাই শেখ, মাতা-মোসাঃ জহুরা বেগম, সাং-শেখহাটি, মোঃ মহিদুল গাজী (৩৩), পিতা-মৃত: রহমান গাজী, মাতা-মৃত: সায়রা বেগম, ৫। মোঃ মোহর আলী মোল্যা (৫০), পিতা-মৃত: মজিদ মোল্যা, মাতা-মৃত: তারা বিবি, উভয় সাং-আফরা, সর্ব থানা ও জেলা-নড়াইল। শনিবার (১৯ অক্টোবর) রাতে নড়াইল সদর থানার অফিসার ইনচার্জ মোঃ সাজেদুল ইসলাম এর তত্ত্বাবধানে এসআই (নিঃ) শোভন কুমার নাগ, এসআই (নিঃ) শফিকুল ইসলাম, এএসআই (নিঃ) আসলাম মোল্লা, এএসআই (নিঃ) ফিরোজ সঙ্গীয় ফোর্সসহ অভিযান পরিচালনা করে আসামীদের নিজ নিজ বাড়ী হতে তাদের গ্রেফতার করে। আসামিদেরকে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে। 

একুশে সংবাদ/ এস কে

Link copied!