AB Bank
ঢাকা সোমবার, ২১ অক্টোবর, ২০২৪, ৪ কার্তিক ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ভাঙ্গায় ১৭ বছর পর মহিলা ডিগ্রি কলেজে নতুন সভাপতি বিএনপি নেতা


ভাঙ্গায় ১৭ বছর পর মহিলা ডিগ্রি  কলেজে নতুন সভাপতি  বিএনপি নেতা

ফরিদপুরের ভাঙ্গা উপজেলায় ১৭ বছর পর  ভাঙ্গা মহিলা ডিগ্রী কলেজের এডহক কমিটির সভাপতির দায়িত্ব পেলেন উপজেলা বিএনপি‍‍`র সভাপতি  ও সাবেক স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি আলহাজ্ব খন্দকার ইকবাল হোসেন সেলিম।

রবিবার (২০ অক্টোবর) তিনি এই প্রথম শিক্ষক ও পরিচালনা পর্ষদের(এডহক) সদস্যদের সঙ্গে মতবিনিময় সভায় অংশ নেন এবং কলেজের বিভিন্ন বিষয়ে খোঁজখবর নেন।


এ সময় তাকে কমিটির নেতৃবৃন্দ ও  কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ শফিউদ্দিন মোল্লা তার শিক্ষকবৃন্দকে নিয়ে নতুন সভাপতিকে ফুলের তোড়া উপহার দিয়ে স্বাগত জানান।


এ সময় উপস্থিত ছিলেন- ভাঙ্গা  উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক হাবিবুর রহমান মুন্সী, সাংগঠনিক সম্পাদক আইয়ুব মোল্লা, পৌর বিএনপি‍‍`র সাবেক ভারপ্রাপ্ত সভাপতি এমএ ওয়াদুদ,  উপজেলা বিএনপি‍‍`র সিনিয়র যুগ্ম সম্পাদক ফজলে সুবহান শামীম এডহক কমিটির বিদ্যুৎসাহী সদস্য লুৎফর রহমান প্রমূখ। এছাড়া  উপজেলা যুবদল, ছাত্রদল, স্বেচ্ছাসেবক দল সহ দলের সহযোগী অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা। 


নতুন সভাপতি হয়ে আলহাজ্ব খন্দকার ইকবাল হোসেন সেলিম বলেন, ১৭টি বছরে এই ফ্যাসিবাদী আওয়ামী সরকার শিক্ষা সহ সকল সেক্টরকে ধ্বংস করে গেছেন। আমাকে যেহেতু সভাপতি পদে নিয়োগ দিয়েছেন আমি শিক্ষার মান উন্নতি করতে যা যা করার আপ্রাণ চেষ্টা করে যাব। তিনি তার দল বাংলাদেশ জাতীয়তাবাদী দল  ক্ষমতায় এলে এই কলেজকে ডিগ্রি পর্যন্ত এমপিও ভুক্ত করার আশ্বাস দেন। 
কলেজের সকল সমস্যা সমাধানেরও আশ্বাস দেন।

বিগত ১৭ বছর ধরে সভাপতির দায়িত্বে ছিলেন আওয়ামী লীগ  প্রেসিডিয়াম মেম্বার কাজী জাফর উল্লার সহধর্মিনী সাবেক এমপি স্থপতি নিলুফার জাফরউল্লাহ। সরকার পরিবর্তনের পর ৫ই আগস্ট থেকে দায়িত্ব পেয়েছিলেন ভাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার বিএম কুদরত-এ খুদা। 


এর পর নতুন সভাপতি ৯অক্টোবর জাতীয় বিশ্ববিদ্যালয় কলেজ পরিদর্শক (ভারপ্রাপ্ত) মোঃ আব্দুল হাই সিদ্দিক সরকারের স্বাক্ষরিত  একটি আদেশে এডহক কমিটির সভাপতি হন।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!