AB Bank
ঢাকা সোমবার, ২১ অক্টোবর, ২০২৪, ৪ কার্তিক ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

মোবাইল দেখার প্রলোভন দেখিয়ে ৯ বছরের শিশুকে ধর্ষণ চেষ্টা, অভিযুক্ত গ্রেপ্তার


Ekushey Sangbad
সাইফুল, মাদারগঞ্জ, জামালপুর
০৫:৪০ পিএম, ২০ অক্টোবর, ২০২৪
মোবাইল দেখার প্রলোভন দেখিয়ে ৯ বছরের শিশুকে ধর্ষণ চেষ্টা, অভিযুক্ত গ্রেপ্তার

মোবাইল দেখার প্রলোভন দেখিয়ে ঘরে ডেকে নিয়ে ৯ বছরের শিশুকে ধর্ষণ চেষ্টার ঘটনা ঘটেছে জামালপুরের মাদারগঞ্জে। এ ঘটনাটি অবগত হবার পরপরই মোঃ সেলিম (২৬) নামে ওই অভিযুক্তকে আটক করে থানায় আনে মাদারগঞ্জ মডেল থানা পুলিশ। 

এ ঘটনায় ভুক্তভোগী শিশুর দাদী বাদী হয়ে মাদারগঞ্জ মডেল থানায় অভিযুক্তকে একমাত্র আসামী করে মামলা দায়ের করেছেন। মামলা সুত্রে জানা গেছে, শনিবার (১৯ অক্টোবর) দুপুরে পৌর শহরের চাঁদপুর এলাকার জাহাঙ্গীর মন্ডল এর ছেলে পেশায় ইটভাটার শ্রমিক মোঃ সেলিম (২৬)  তার প্রতিবেশী ৯ বছরের শিশু মার্জিয়া ( ছদ্মনাম) কে মোবাইল দেখার প্রলোভন দেখিয়ে নিজ ঘরে ডেকে নেয়। 

এরপর তার পরনে থাকা জামাকাপড় জোর পূর্বক খুলে ধর্ষণের চেষ্টা চালায়। এসময় ভুক্তভোগী শিশুটি  চিৎকার শুরু করলে তার দাদী এসে তাকে উদ্ধার করেন। পরে অভিযুক্ত পালানোর চেষ্টা করলে স্থানীয়রা তাকে আটক করে রাখেন। পরে পুলিশ গিয়ে তাকে আটক করে থানায় আনে। 

এ ঘটনায় রাতেই ভোক্তভোগীর দাদী বাদী হয়ে মামলা দায়ের করলে অভিযুক্তকে গ্রেপ্তার দেখিয়ে রবিবার আদালতের মাধ্যমে কারাগারে পাঠায় পুলিশ। ভোক্তভোগী শিশুর বাবা- মা বলেন আমাদের মেয়ের সাথে খুবই জঘন্যতম কাজ করার চেষ্টা করা হয়েছে। আমরা এর সর্বোচ্চ শাস্তি দাবি করছি। 

মাদারগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ শাহীনুর আলম বলেন, ঘটনাটি অবগত হবার পর তাৎক্ষনিক থানা পুলিশের টিম পাঠিয়ে অভিযুক্তকে আটক করে থানায় আনা হয়। গতরাতেই ভোক্তভোগীর দাদী বাদী হয়ে নারী ও শিশু দমন নির্যাতন আইনে একটি মামলা করেছেন সেই মামলায় অভিযুক্তকে গ্রেপ্তার দেখিয়ে আজ  আদালতে পাঠানো হয়েছে। সেই সাথে ভোক্তভোগী শিশুকে ডাক্তারি পরিক্ষার জন্য মেডিকেলে পাঠানো হয়েছে।


একুশে সংবাদ/ এস কে

Link copied!