AB Bank
ঢাকা মঙ্গলবার, ২২ অক্টোবর, ২০২৪, ৫ কার্তিক ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

শ্রীমঙ্গলে বালুবাহী ট্রাকের ধাক্কায় নেদারল্যান্ডের নারী পর্যটক গুরুতর আহত


শ্রীমঙ্গলে বালুবাহী ট্রাকের ধাক্কায় নেদারল্যান্ডের নারী পর্যটক গুরুতর আহত

মৌলভীবাজারের শ্রীমঙ্গলে বালুবাহী ট্রাকের ধাক্কায় তোসকা মারিয়ান (৬০) (Tosca Marianne) নামে একজন বিদেশী নারী পর্যটক গুরুতর আহত হয়েছেন। আহত পর্যটক নেদারল্যান্ডস এর নাগরিক।

সোমবার (২১ অক্টোবর) দুপুরে উপজেলার শ্রীমঙ্গল-ভানুগাছ সড়কের টি মিউজিয়ামের সামনে ঘটনাটি ঘটে। আহত পর্যটককে প্রথমে ৫০ শয্যাবিশিষ্ট স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসা হয়। এখানের কর্তব্যরত চিকিৎসকরা প্রাথমিক চিকিৎসা দিয়ে মৌলভীবাজার ২৫০ শয্যাবিশিষ্ট সদর হাসপাতালো রেফার করেন।

বিদেশী পর্যটকের সাথে থাকা ট্যুর গাইড মো. ইউসুফ একুশে সংবাদ ডটকমকে বলেন, বিদেশী নারী পর্যটক গত ১৮ অক্টোবর শ্রীমঙ্গলে এসেছিলেন। আজ বেলা ২ টার দিকে শ্রীমঙ্গল ভানুগাছ সড়ক দিয়ে বাইসাইকেল চালিয়ে শ্রীমঙ্গল শহরের দিকে যাচ্ছিলেন। এসময় পেছন থেকে আসা একটি বালুবাহী ট্রাক বাইসাইকেলের পেছনে ধাক্কা দেয়৷ ঘটনাস্থল থেকে আমরা পর্যটককে গুরুতর আহত অবস্থায় প্রথমে শ্রীমঙ্গল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে মৌলভীবাজার সদর হাসপাতালে নিয়ে যাই। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে এসেছি।

শ্রীমঙ্গল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ও আবাসিক মেডিকেল অফিসার ডা. শারমিন আক্তার একুশে সংবাদকে মুঠোফোনে বলেন, বেলা ২টার দিকে এক বিদেশী নারী পর্যটককে আহত অবস্থায় হাসপাতালে নিয়ে আসা হয়। পর্যটকের মাথায় আঘাত লেগে প্রচুর রক্তক্ষরণ হয়েছে। অনেকগুলো সেলাই লেগেছে। বুকেও পিঠেও বেশ ইনজুরী হয়েছে। আমরা প্রাথমিক চিকিৎসা দিয়ে তাকে উন্নত চিকিৎসার জন্য মৌলভীবাজারে রেফার করেছি।

শ্রীমঙ্গল ট্যুরিস্ট পুলিশ এর ইনচার্জ কামরুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে একুশে সংবাদকে বলেন, আমরা দুর্ঘটনার খবর পাওয়া মাত্র ঘটনাস্থলে যাই। নেদারল্যান্ডস থেকে আসা ওই পর্যটককে উন্নত চিকিৎসার জন্য সিলেট পাঠানো হয়েছে। বালুবাহী ট্রাকটি জব্দ করে শ্রীমঙ্গল থানায় নেয়া হয়েছে। ট্রাকের চালক পলাতক রয়েছেন।
 

একুশে সংবাদ/এনএস

Link copied!