AB Bank
ঢাকা মঙ্গলবার, ২২ অক্টোবর, ২০২৪, ৫ কার্তিক ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

৫ দিনপর শেরপুরে এক কবিরাজের গলিত লাশ উদ্ধার


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি, শেরপুর
০৮:৫২ পিএম, ২১ অক্টোবর, ২০২৪
৫ দিনপর শেরপুরে এক কবিরাজের গলিত লাশ উদ্ধার

শেরপুর জেলার সদর উপজেলার চরপক্ষীমারী ইউনিয়নের মধ্য সাতপাকিয়া গ্রামে ২১ অক্টোবর সোমবার সকাল ৯টার দিকে ব্রহ্মপুত্র নদের তীরে বস্তায় মাটিচাপা দিয়ে রাখা এরশাদ মিয়া (৪০) নামে এক কবিরাজের গলিত লাশ পাঁচদিন পর উদ্ধার করেছে শেরপুর সদর থানার পুলিশ। 

কবিরাজ এরশাদ মিয়া শেরপুর সদর উপজেলার লছমনপুর ইউনিয়নের কাজিরচর গ্রামের জনৈক হাক্কু শেখের ছেলে। 

পুলিশ ও পরিবার সূত্রে জানা গেছে, সদর উপজেলার কাজিরচর গ্রামের বাসিন্দা এরশাদ মিয়া পেশায় একজন কবিরাজ ছিল। গত ১৭ অক্টোবর সে বাড়ি থেকে বের হওয়ার পর আর বাড়ি ফিরেনি। এদিকে বাড়ির লোকজন এরশাদ মিয়ার ব্যবহৃত মোবাইল ফোনে যোগাযোগ করে তা বন্ধ পান। পরে আত্মীয়-স্বজনসহ বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করে না পেয়ে অবশেষে ১৯ অক্টোবর পরিবারের পক্ষ থেকে সদর থানায় একটি জিডি করা হয়। সোমবার সকালে সাতপাকিয়া গ্রামের মানুষ ব্রহ্মপুত্র নদে মাছ শিকার করতে যায়। এসময় নদের পারে মাটি চাপা দেয়া একটি বস্তা থেকে দুগন্ধ ছড়াচ্ছে এবং ওই বস্তার কাছে গিয়ে দেখে মানুষের মাথা। পরে সদর থানায় খবর দেয়া হলে পুলিশ ঘটনাস্থল থেকে এরশাদ মিয়া কবিরাজের লাশ উদ্ধার করে সূরতহাল রিপোর্ট তৈরি শেষে ময়না তদন্তের জন্য শেরপুর জেলা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেছে। 

পুলিশ ধারণা করে দুর্বৃত্তরা পূর্বপরিকল্পিতভাবে তাকে হত্যা করে ওই স্থানে মাটি চাপা দিয়ে রেখে গেছে। এব্যাপারে মামলার তদন্তকারী কর্মকর্তা সদর থানার উপ-পরিদর্শক (এসআই) মো. নজরুল ইসলাম জানান, এরশাদ মিয়া হত্যাকাণ্ডের রহস্য উদঘাটনের চেষ্টা অব্যাহত রেখেছেন।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!