AB Bank
ঢাকা মঙ্গলবার, ২২ অক্টোবর, ২০২৪, ৬ কার্তিক ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

পলাশে বিএনপি নেতার মৃত্যুতে মহাসচিবের শোক


Ekushey Sangbad
সাব্বির হোসেন, পলাশ, নরসিংদী
০২:৫৮ পিএম, ২২ অক্টোবর, ২০২৪
পলাশে বিএনপি নেতার মৃত্যুতে মহাসচিবের শোক

নরসিংদীর পলাশ থানা বিএনপির সভাপতি ও বীর মুক্তিযোদ্ধা মো: এরফান আলীর (৭৫) মৃত্যুতে শোক জানিয়েছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

মঙ্গলবার (২২ অক্টোবর) এক শোক বার্তায় বিএনপি মহাসচিব বলেন, " মো: এরফান আলীর মৃত্যুতে তার শোকাহত পরিবার-পরিজনদের প্রতি আমি গভীর শোক ও সহানুভূতি জ্ঞাপন করছি। সাবেক রাষ্ট্রপতি শহীদ জিয়াউর রহমান বীর উত্তম এর নীতি ও আদর্শে অনুপ্রাণিত হয়ে রাজনৈতিক জীবনের শুরু থেকেই পলাশ উপজেলা বিএনপি-কে শক্তিশালী ও মজবুত ভিত্তির ওপর প্রতিষ্ঠিত করতে বলিষ্ঠ ভূমিকা পালন করেন। এরশাদ বিরোধী আন্দোলন থেকে শুরু করে আওয়ামী ফ্যাসিষ্ট সরকারকে উৎখাতে তিনি যে সাহসী ও বীরোচিত ভূমিকা পালন করেছেন তা নি:সন্দেহে প্রশংসনীয়। ‍‍`৭১ এর স্বাধীনতা যুদ্ধের বীর সেনানী হিসেবে দেশমাতৃকার মুক্তির লড়াইয়ে তার অবদান জাতির ইতিহাসে স্বর্ণাক্ষরে লিখিত থাকবে। তিনি ছিলেন সৎ ও সজ্জন মানুষ। দোয়া করি মহান আল্লাহ রাব্বুল আলামীন যেন তাকে জান্নাত নসীব এবং শোকার্ত পরিবারের সদস্যদের এই গভীর শোক ধৈর্য ধারণের ক্ষমতা দান করেন।"

বিএনপি মহাসচিব শোকবার্তায় মো: এরফান আলী‍‍`র বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যবর্গ, আত্মীয়স্বজন, গুণগ্রাহী ও শুভানুধ্যায়ীদের প্রতি গভীর সমবেদনা জানান।

পলাশ থানা বিএনপির সভাপতি মো: এরফান আলী আজ মঙ্গলবার (২২ অক্টোবর) ভোরে পলাশ উপজেলার ঘোড়াশাল পৌর এলাকার করতেতৈল গ্রামের নিজ বাসায় মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী ও দুই ছেলে সন্তানসহ বহু গুণগ্রাহী রেখে গেছেন।

মরহুমের স্বজনরা জানান, আজ ভোরে নিজ বাসায় তিনি অসুস্থ হয়ে পড়েন। পরে সেখানেই ভোর চারটায় স্টোক করে তার মৃত্যু হয়।

এরফান আলীর জানাযার নামাজ আজ বাদ আছর তাঁর নিজ এলাকার করতেতৈল আদর্শ উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হবে।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!