AB Bank
ঢাকা মঙ্গলবার, ২২ অক্টোবর, ২০২৪, ৬ কার্তিক ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

শালিখায় বিশ্ব হাত ধোয়া দিবস পালিত


Ekushey Sangbad
মনিরুল ইসলাম, শালিখা, মাগুরা
০৩:০৮ পিএম, ২২ অক্টোবর, ২০২৪
শালিখায় বিশ্ব হাত ধোয়া দিবস পালিত

স্বাস্থ্য সুরক্ষায় পরিস্কার হাত সর্বদা গুরুত্বপূর্ণ - এই শ্লোগানকে সামনে রেখে মাগুরার শালিখায় পালিত হয়েছে বিশ্ব হাত ধোয়া দিবস।

দিবসটি উপলক্ষে ২২ অক্টোবর (মঙ্গলবার) সকাল ১০টায় আড়পাড়া মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গন থেকে শোভাযাত্রা বের হয় ও পরে হাত ধোয়া প্রদর্শনী করা হয়।

উপজেলা প্রশাসন ও জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর এর যৌথ আয়োজনে উপজেলা নির্বাহী কর্মকর্তা হাসিনা মমতাজ এর সভাপতিত্বে উপস্থিত ছিলেন,উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশলী কর্মকর্তা মোঃ খালেদুজ্জামান,মৎস্য কর্মকর্তা মোঃ আনিচুর রহমান, মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ শফিউল আলম, সহকারি প্রাথমিক শিক্ষা অফিসার  সাজ্জাদুর রহমান,প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ রাসেদুল ইসলাম, প্রধান শিক্ষক ইয়াসমিন আক্তার,উপজেলা বিএনপির আহবায়ক আনিচুর রহমান মিলটন মুন্সী,সদস্য সচিব মনিরুজ্জামান চকলেট,যুবদলের সদস্য সচিব নয়নুজ্জামান নয়ন,শালিখা প্রেসক্লাবের সভাপতি আব্দুর রব মিয়া,রোভা ফাউন্ডেশনের কর্মকর্তা মোঃ শরিফুল ইসলাম প্রমূখ৷ দিবসটি উপলক্ষে উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশলী কর্মকর্তা মোঃ খালেদুজ্জামান ছাত্র ছাত্রীদের মাঝে হাত ধোয়া প্রদর্শন করে দেখান।

এদিকে একই দিনে বে- সরকারি উন্নয়ন সংস্থা রোভা ফাউন্ডেশনের উদ্যোগে বিশ্ব হাত ধোয়া দিবস উপলক্ষে একটি শোভাযাত্রা বের করা হয়৷ 
 

একুশে সংবাদ/এনএস

Link copied!