AB Bank
ঢাকা মঙ্গলবার, ২২ অক্টোবর, ২০২৪, ৬ কার্তিক ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

সাদুল্লাপুরে এইচ পি ভি ভ্যাকসিনেশনে বিষয়ে কর্মশালা অনুষ্ঠিত


সাদুল্লাপুরে এইচ পি ভি ভ্যাকসিনেশনে বিষয়ে কর্মশালা অনুষ্ঠিত

গাইবান্ধার সাদুল্লাপুর উপজেলায় কিশোরীদের জরায়ু ক্যান্সার প্রতিষেধক সচেতনায় এইচ পি ভি ভ্যাকসিনেশন বিষয়ে কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার দুপুরে   উপজেলা স্বাস্থ্য ও  পরিবার পরিকল্পনা অফিসের আয়োজনে উপজেলার সকল শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানদের নিয়ে উপজেলা পরিষদ হলরুমে এ কর্মশালা অনুষ্ঠিত হয়।

সাদুল্লাপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: শাহীনুল মন্ডলের সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী অফিসার কাওছার হাবীব।বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার আবুল হোসেন, থানা অফিসার ইনচার্জ তাজ উদ্দিন খন্দকার। এছাড়া উপজেলার মাধ্যমিক,নিম্ন মাধ্যমিক ও মাদ্রাসার প্রধানগণ কর্মশালায় অংশ নেন।

অনুষ্ঠিত সমাবেশে দিকনির্দেশনামূলক বিশদ আলোচনা করা হয়।এতে বলা হয় ১০ থেকে ১৪ বছরের ৫ম-৯ম শ্রেণীতে অধ্যায়নরত শিক্ষার্থীদের আগামী ২৪ অক্টোবর নিজ নিজ জন্ম নিবন্ধনের সতর ডিজিজের নম্বর দিয়ে অনলাইনে আবেদন পূর্বক নিবন্ধিত কপি হাতে নিয়ে ভ্যাকসিন গ্রহন করতে হবে।এছাড়া এ কর্মসুচি বাস্তবায়নে   অভিভাবক,শিক্ষক- কর্মচারীসহ সমাজের সকল শ্রেনি পেশার দায়িত্বশীল ব্যক্তিদের অগ্রণী ভুমিকা পালনের আহবান জানানো হয়।

 

একুশে সংবাদ/এনএস

Link copied!