AB Bank
ঢাকা মঙ্গলবার, ২২ অক্টোবর, ২০২৪, ৬ কার্তিক ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

নান্দাইলে নিরাপদ সড়ক দিবস পালিত


নান্দাইলে নিরাপদ সড়ক দিবস পালিত

ছাত্র জনতার অঙ্গীকার, নিরাপদ সড়ক হোক সবার"এই প্রতিপাদ্যকে সামনে রেখে ময়মনসিংহের নান্দাইলে নিরাপদ সড়ক দিবস পালি হয়েছে।

মঙ্গলবার (২২ অক্টোবর) সকাল ১০ টায় নান্দাইল প্রেসক্লাবের সামনে এ উপলক্ষে এক আলোচনা সভা ও র‌্যালী অনুষ্ঠিত হয়।

নিরাপদ সড়ক চাই নান্দাইল উপজেলা শাখার সহ-সভাপতি খন্দকার সুফী আবদুল্লাহর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শাকিল মাহমুদের সঞ্চালনায় প্রধান অতিথি হিসাবে আলোচনা সভায় বক্তব্য রাখেন নান্দাইল হাইওয়ে থানার অফিসার ইনচার্জ খোরশেদ আলম।

বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন অত্র সংগঠনের প্রধান উপদেষ্ঠা ও নান্দাইল প্রেসকাবের সভাপতি সাংবাদিক মো. এনামুল হক বাবুল।

এসময় আরও বক্তব্য রাখেন নান্দাইল হাইওয়ে থানার এসআই আজিজুল হক, সার্জেন্ট নাদিম হোসেন,সাংবাদিক এবি সিদ্দিক খসরু,শ্রমিক নেতা শহিদ ভূইঁয়া, মাহাবুব আলম খান, সাংবাদিক রমজান আলী,ফরিদ মিয়া,নজরুল ইসলাম সরকার (কাইয়ুম), মতিউর রহমান ভূইঁয়া ও মানিক মিয়া।

বক্তারা বলেন, প্রতিদিনেই বাংলাদেশের বিভিন্নস্থানে ভয়াবহ সড়ক দুঘর্টনা ঘটছে। যা জাতীর জীবনে এবং রাষ্ট্রের জন্য মারাত্মক ক্ষতির কারণ হয়ে দাঁড়িয়েছে।

ত্রুটিপূর্ণ মোটরযান,ড্রাইভিং লাইসেন্সবিহীন অদক্ষ চালক,অবৈধ যানবাহন সড়ক নিরাপত্তার যে ঝুঁকি তৈরি করে,এ থেকে বেরিয়ে আসতে পারলে নিরাপদ সড়কের প্রত্যাশা পূরণ অনেকটাই সহজ হবে।এবিষয়ে হাইওয়ে পুলিশকে কঠোর ভূমিকা পালন করার আহবান জানান বক্তারা।
 

একুশে সংবাদ/এনএস

Link copied!