AB Bank
ঢাকা মঙ্গলবার, ২২ অক্টোবর, ২০২৪, ৬ কার্তিক ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ডিমলা সীমান্ত দিয়ে অবৈধভাবে ভারতে প্রবেশের সময় চার যুবক আটক


Ekushey Sangbad
মহিনুল ইসলাম সুজন, ডিমলা, নীলফামারী
০৯:৩৭ পিএম, ২২ অক্টোবর, ২০২৪
ডিমলা সীমান্ত দিয়ে অবৈধভাবে ভারতে প্রবেশের সময় চার যুবক আটক

নীলফামারীর ডিমলা উপজেলার সীমান্ত দিয়ে অবৈধভাবে ভারতে প্রবেশের চেষ্টার অভিযোগে ৪ যুবককে আটক করেছে বাংলাদেশ বর্ডার গার্ড (বিজিবি)।

সোমবার(২১ অক্টোবর )গভীররাতে উপজেলার পশ্চিম ছাতনাই ইউনিয়নের ঠাকুরগঞ্জ সীমান্তের খাল পাড়া নামক স্থান থেকে তাদের আটক করে রংপুর ব্যাটালিয়ান-(৫১) বিজিবির একই  ইউনিয়নের ঠাকুরগঞ্জ বিওপির টহল দল।  

আটককৃতরা হলেন- নীলফামারী জেলার ডিমলা উপজেলার সদর ইউনিয়নের বাবুরহাট গ্রামের মেডিকেল মোড়ের শম্বু দত্ত মল্লিকের ছেলে আনন্দ দত্ত মল্লিক (২৬), নীলফামারী সদর উপজেলার দক্ষিন চাওড়া সবুজপাড়া গ্রামের সুরেশ চন্দ্র রায়ের ছেলে হেমন্ত রায় (২১),পলাশবাড়ী মধ্যপাড়া গ্রামের ললিত চন্দ্র রায়ের ছেলে উত্তম রায় (১৯) ও কিসামত বসিয়ান পাড়ার ডালিম চন্দ্র রায়ের ছেলে শংকর রায় (১৮)।ঘটনার সত্যতা নিশ্চিত করে ডিমলা থানার সাময়িক চলতি দায়িত্বে থাকা অফিসার ইনচার্জ(ভারপ্রাপ্ত)আব্দুর রহিম বলেন,ভারতে অবৈধভাবে প্রবেশের সময় বিজিবির একটি টহল দল ৪ যুবককে আটক করে থানায় নিয়ে এসেছেন। আটককৃতদের বিরুদ্ধে মামলার প্রক্রিয়া চলমান রয়েছে।

উল্লেখ্য: এর আগে(২ অক্টোবর)দিবাগত রাত প্রায় ১২টার সময় পশ্চিম ছাতনাই ইউনিয়নের সীমান্তের নামাজি পাড়ার মেইন পিলার নম্বর ৭৯৪ এর সাব পিলার ১০এস সংলগ্ন এলাকা থেকে  ভারতে অনুপ্রবেশের চেষ্টার অভিযোগে চার যুবককে আটক করেছিলেন রংপুর ব্যাটালিয়ন-(৫১) বিজিবির কালিগঞ্জ বিওপির টহল দল।তবে সে সময়ে বিজিবির পক্ষে যারা এক জেলা থেকে এসে আর এক জেলার সীমান্ত দিয়ে ভারতে অবৈধভাবে অনুপ্রবেশের চেষ্টায় সহযোগীতা করেছিলেন সেই সব দালালদের নাম দিয়ে শুধুমাত্র আটককৃত চারজনের বিরুদ্ধেই মামলা দায়ের করেছিলেন।
 

একুশে সংবাদ/এনএস

Link copied!