AB Bank
ঢাকা বুধবার, ২৩ অক্টোবর, ২০২৪, ৭ কার্তিক ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ঠাকুরগাঁওয়ে ম্যাটস্ শিক্ষার্থীদের মানববন্ধন ও স্মারকলিপি প্রদান


ঠাকুরগাঁওয়ে ম্যাটস্ শিক্ষার্থীদের মানববন্ধন ও স্মারকলিপি প্রদান

৪ দফা দাবিতে ঠাকুরগাঁওয়ে মানববন্ধন ও স্মারকলিপি দিয়েছেন মেডিকেল অ্যাসিস্ট্যান্ট ট্রেনিং স্কুল (ম্যাটস্) এর শিক্ষার্থীরা। 

বুধবার দুপুরে জেলা প্রশাসক কার্যালয়ের সামনে মানববন্ধন করেন শিক্ষার্থীরা। মানববন্ধনে শিক্ষার্থীরা তাদের ৪ দফা দাবি আদায়ের লক্ষে বিভিন্ন স্লোগান দেন।

এসময় বক্তব্য দেন, শিক্ষার্থী বৃষ্টি আক্তার,উজ্জ্বল রায়, প্রিতম রায়,সিমা আক্তার,মিমি আক্তার,সোহানী আক্তার সহ অন্যরা। 

বক্তরা এসময় দ্রুত সময়ে তাদের দাবি বাস্তাবায়ন না হলে আগামীতে কঠোর আন্দোলনের হুশিয়ারিও দেন ম্যাটস্রে শিক্ষার্থীরা। মানববন্ধন শেষে জেলা প্রশাসক বরাবরে একটি স্মারকলিপি দেন শিক্ষার্থীরা।

এর আগে পৌর শহরের হলপাড়া এলাকায় সাধারণ ম্যাটস্ শিক্ষার্থী ঐক্য পরিষদের আয়োজনে শিক্ষার্থীরা মানববন্ধন ও ম্যাটস্রে  মূল কার্যালয়ে তালা দিয়ে কর্মসূচী শুরু করেন শিক্ষার্থীরা।

শিক্ষার্থীদের দাবিগুলো হলো, ১০ম গ্রেডে শূণ্যপদে নিয়োগ,কর্মসংস্থান সরকারী/বেসরকারী পর্যায়ে নতুন পদ সৃজন, ৪ বছর একাডেমিক কোর্স বহাল রেখে অসংগতিপূর্ণ কোর্স কারিকুলাম সংশোধন ও ভাতাসহ ১ বছর ইন্টার্নশীপ, প্রস্তাবিত-এলাইড-হেলথ প্রফেশনাল বোর্ড-বাতিল করে স্বতন্ত্র "মেডিকেল এডুকেশন বোর্ড অব বাংলাদেশ" নামে বোর্ড,অনতিবিলম্বে আন্তর্জাতিক মানদন্ড ও বিএম এন্ড ডিসি স্বীকৃত ক্লিনিক্যাল বিষয়ে উচ্চ শিক্ষার সুযোগ।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!