AB Bank
ঢাকা বুধবার, ২৩ অক্টোবর, ২০২৪, ৭ কার্তিক ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

কিশোরগঞ্জে স্ত্রীকে হত্যার দায়ে স্বামীর মৃত্যুদণ্ড


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি, কিশোরগঞ্জ
০৪:২২ পিএম, ২৩ অক্টোবর, ২০২৪
কিশোরগঞ্জে স্ত্রীকে হত্যার দায়ে স্বামীর মৃত্যুদণ্ড

কিশোরগঞ্জে স্ত্রী হত্যার দায়ে মো. নুরুল ইসলাম (৫০) নামে এক ব্যক্তিকে মৃত্যুদণ্ড দিয়েছেন আদালত। আজ বুধবার (২৩ অক্টোবর) জেলার অতিরিক্ত দায়রা জজ আদালত-৪ এর বিচারক মো. হামিদুল ইসলাম এ রায় ঘোষণা করেন।

মো. নুরুল ইসলাম সদর উপজেলার যশোদল ইউনিয়নের দামপাটুলী গ্রামের কাছুম আলীর ছেলে। রাষ্ট্রপক্ষের আইনজীবী এপিপি জীবন কুমার এ বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন।

মামলার সংক্ষিপ্ত বিবরণে জানা যায়, ২০১৫ সালের ৭ মার্চ সন্ধ্যায় কিশোরগঞ্জ সদরের দামপাটুলী এলাকায় ধানক্ষেতের পাশের একটি ডোবা থেকে অজ্ঞাত নারীর ক্ষত-বিক্ষত মরদেহ উদ্ধার করে পুলিশ। পরদিন পুলিশ বাদী হয়ে কিশোরগঞ্জ সদর মডেল থানায় অজ্ঞাত ব্যক্তিদের আসামি করে একটি হত্যা মামলা করেন।

পরে পুলিশ মামলাটি তদন্তের সময় নিহত মীনা বেগমের স্বামী নুরুল ইসলামকে জিজ্ঞাসাবাদ করলে প্রাথমিকভাবে তিনি স্ত্রী হত্যার দায় স্বীকার করেন। পরে আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন নুরুল ইসলাম।

২০১৫ সালের ৩ জুলাই কিশোরগঞ্জ সদর মডেল থানার তৎকালীন উপ-পরিদর্শক হুমায়ুন কবীর নিহতের স্বামীকে একমাত্র অভিযুক্ত করে আদালতে চার্জশিট দাখিল করেন। সাক্ষ্যপ্রমাণ শেষে আদালত আজ এ রায় ঘোষণা করেন।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!