AB Bank
ঢাকা বুধবার, ২৩ অক্টোবর, ২০২৪, ৭ কার্তিক ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

সদরপুরে শিক্ষার্থীদের মানববন্ধন


Ekushey Sangbad
মো: রোকনুজ্জামান, সদরপুর, ফরিদপুর
০৭:৫৭ পিএম, ২৩ অক্টোবর, ২০২৪
সদরপুরে শিক্ষার্থীদের মানববন্ধন

ফরিদপুরের সদরপুর উপজেলার মুলামেরটেক সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থী ও এলাকাবাসী মানববন্ধন করেছে। সম্প্রতি বিদ্যালয়ের প্রধান শিক্ষক মমতাজ বেগমের বিরুদ্ধে এলাকার কিছু ব্যক্তি সরকারি বিভিন্ন দপ্তরে অভিযোগ দেয়। ওই অভিযোগের আজ বুধবার বিকেল সাড়ে চার’টায় বিদ্যলয়ের মাঠে স্কুল ছুটি শেষে মানববন্ধন করে শিক্ষার্থী, অভিভাবক ও এলাকাবাসী।

মানববন্ধনে বিদ্যালয়ের সাবেক ম্যানেজিং কমিটির সহসভাপতি মোঃ জুলহাস উদ্দিন জানান, বিদ্যালয়ের লেখাপড়া অনেক ভালো কিন্তু পারিবারিক সম্পত্তির প্রতিহিসংসার জের ধরে এখন প্রধান শিক্ষকের বিরুদ্ধে বিভিন্ন প্রকার ষড়যন্ত্র করা হচ্ছে।

অভিভাবক মোতালেব বেপারী জানান,বিদ্যালয়ের আশেপাশের স্থানীয়রা ফসলি মৌসুমে স্কুলের মাঠে ফসল রাখাসহ গরু ছাগল চড়ান। প্রধান শিক্ষক বাধা দিলে একটি মহল দীর্ঘদিন যাবৎ তাদের ব্যক্তিগত স্বার্থ হাসিলের জন্য প্রধান শিক্ষক কে হয়রানি করার জন্য অভিযোগ দেন।  

মানববন্ধনে শিক্ষার্থীরা জানান, প্রধান শিক্ষক মমতাজ বেগমের বিরুদ্ধে কিছু কুচক্রীমহলের অভিযোগের বিরুদ্ধে আমরা মানববন্ধন করেছি। আমরা বিদ্যালয়ের মাঠে খেলাধুলা করতে পারিনা গরু ছাগল ও বিভিন্ন কিছু রাখার কারনে।

প্রধান শিক্ষক মমতাজ বেগম বলেন, দীর্ঘদিন ধরে একটি কুচক্রী মহল আমার বিরুদ্ধে ষড়যন্ত্র করে যাচ্ছে। ফসলী মৌসুমে মাঠে ফসল রাখবে, বিদ্যালয়ের মাঠে গরু ছাগল বেধে রাখেন। বিদ্যালয়ের রুম দখল করে পাটখড়ি রাখা এবং বিদ্যালয়ের তাদের কথামত চলবে এগুলো আমি প্রশ্রয় না দেওয়ার কারনে আমার বিরুদ্ধে অভিযোগ দায়ের করছে। আমি চাই তদন্ত হোক প্রকৃত ঘটনা বের হয়ে আসুক। আমি চাই বিদ্যালয় হোক শিক্ষার্থীদের মননশীল জায়গা এবং নিরাপদ পরিবেশ। আমার বিরুদ্ধে অভিযোগ মিথ্যা প্রমানিত হলে আমি তাদের বিচার চাই।  

ছবিঃ ফরিদপুরের সদরপুর উপজেলার মুলামেরটেক সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থী ও এলাকাবাসী মানববন্ধন করেছে।

 

একুশে সংবাদ/এনএস

Link copied!