AB Bank
ঢাকা বুধবার, ২৩ অক্টোবর, ২০২৪, ৭ কার্তিক ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

গৌরনদীতে আওয়ামী লীগের ৮৮ জন নেতাকর্মীদের বিরুদ্ধে মামলা


গৌরনদীতে আওয়ামী লীগের ৮৮ জন নেতাকর্মীদের বিরুদ্ধে মামলা

বরিশাল জেলার গৌরনদী উপজেলা যুবদল নেতাকে হত্যার উদ্দেশ্যে হামলার ঘটনায় আওয়ামী লীগ ও তার সহযোগী সংগঠনের ৪৮ জন নেতাকর্মীর নামউল্লেখসহ অজ্ঞাতনামা আরও ৪০ জনকে আসামি করে থানায় মামলা দায়ের করা হয়েছে।

গৌরনদী মডেল থানায় মামলাটি দায়ের করেছেন চাঁদশী ইউনিয়ন যুবদলের সাবেক সাধারণ সম্পাদক ফিরোজ হাওলাদার। পুলিশ ওই মামলায় অভিযুক্ত তিন আসামিকে গ্রেপ্তার করেছে।
এনিয়ে গৌরনদীতে আওয়ামী লীগের নেতাকর্মীদের বিরুদ্ধে পৃথকভাবে চারটি মামলা দায়ের করা হয়েছে।

ওইসব মামলায় সাবেক পৌর মেয়র, ইউপি চেয়ারম্যানসহ আওয়ামী লীগ নেতাকর্মীদের আসামি করা হয়েছে।

যুবদল নেতা ফিরোজ হাওলাদারের দায়ের করা মামলার উল্লেখযোগ্য আসামিরা হলেন-গৌরনদী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক পৌর মেয়র মো. হারিছুর রহমান, চাঁদশী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান সৈয়দ নজরুল ইসলাম, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক লুৎফর রহমান দিপ, সরকারি গৌরনদী কলেজ ছাত্র সংসদের সাবেক ভিপি মাহমুদুল রহমান সুমন মোল্লা, কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক নাহিয়ান ইসলাম রাতুল শরীফসহ ৪৮ জন।

এছাড়াও মামলায় অজ্ঞাতনামা ৪০ জনকে আসামি করা হয়েছে।

মামলা দায়েরের সত্যতা নিশ্চিত করেন গৌরনদী মডেল থানার ওসি মো. ইউনুস মিয়া জানান, উপজেলার পশ্চিম শাওড়া গ্রামের ফিরোজ হাওলাদার মঙ্গলবার রাতে বাদি হয়ে মামলাটি দায়ের করেছেন।
মামলা দায়েরের পর পুলিশ অভিযান চালিয়ে এজাহারভুক্ত আসামি আমিনুল ওরফে ডায়মন্ড (৩৫), মোস্তফা মল্লিক (৪৪) ও ইয়ামিন পাইকে (২১) গ্রেপ্তার করে বুধবার দুপুরে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করেছে।

এজাহারে জানা গেছে, ২০১৯ সালের ২৮ অক্টোবর সকালে মামলার বাদি ফিরোজ হাওলাদার পশ্চিম শাওড়া খান বাড়ির সংলগ্ন দিয়ে যাওয়া সময় পূর্ব থেকে ওৎ পেতে থাকা মামলার প্রধান আসামি হারিছুর রহমানের নির্দেশে ইউপি চেয়ারম্যান সৈয়দ নজরুল ইসলামের নেতৃত্বে আসামিরা বাদিকে হত্যার উদ্দেশ্যে হামলা চালায়।

একপর্যায়ে ধারালো অস্ত্র দিয়ে মাথায় আঘাত করলে বাদি মাথা সরিয়ে ফেললে প্রতিবেশি হেপী আক্তারের মাথায় কোপ লেগে গুরুত্বর জখম হয়।
 

একুশে সংবাদ/এনএস

Link copied!