AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ২৪ অক্টোবর, ২০২৪, ৭ কার্তিক ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

মান্দায় পঞ্চম শ্রেণির ছাত্রীকে যৌন নিপিড়নের অভিযোগে ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক আটক


মান্দায় পঞ্চম শ্রেণির ছাত্রীকে যৌন নিপিড়নের অভিযোগে ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক আটক

নওগাঁর মান্দায় পঞ্চম শ্রেণির এক ছাত্রীকে যৌন নিপিড়নের অভিযোগে ভারপ্রাপ্ত প্রধান শিক্ষককে আটক করেছে পুলিশ।  বুধবার (২৩ অক্টোবর) উপজেলার কসব ইউনিয়নের কুড়িয়াপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ে এ ঘটনা ঘটে। 

এসময় বিক্ষুব্ধ জনতা শিক্ষকের ব্যবহৃত মোটরসাইকেলটি পুড়িয়ে দেয়। অভিযুক্ত শিক্ষকের নাম এনামুল হক। তিনি উপজেলার কশব ইউনিয়নের চককোঁচাড় গ্রামের আবুল কাসেম সরদারের ছেলে। এর আগেও এ ধরণের একাধিক অভিযোগ রয়েছে তার বিরুদ্ধে।


ভুক্তভোগী শিক্ষার্থীর বাবা জানান, বুধবার সকাল ১০টার দিকে আমার মেয়ে প্রতিদিনের মতো বিদ্যালয়ে যায়। বিদ্যালয়ে অবস্থানকালে ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক এনামুল হক কৌশলে আমার মেয়েকে বিদ্যালয়ের ছাদে ডেকে নেন। এরপর তার স্পর্শকাতর স্থানে হাত দিয়ে শ্লীলতাহানীসহ জড়িয়ে ধরে চুমু খায়। এতে আমার মেয়ে ভয় পেয়ে কান্নাকাটি করতে করতে বাড়ি ফিরে আসে।


স্থানীয়রা জানান, বিষয়টি জানাজানি হলে এলাকার লোকজন বিক্ষুব্ধ হয়ে বিদ্যালয় ঘেরাওসহ শিক্ষক এনামুল হককে অবরুদ্ধ করে রাখে। এসময় উত্তেজিত জনতা শিক্ষক এনামুল হকের ব্যবহৃত মোটরসাইকেলে আগুন ধরিয়ে পুড়িয়ে দেয়। সংবাদ পেয়ে পুলিশ ও সেনাবাহিনীর একটি দল ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে।


মান্দা থানার অফিসার ইনচার্জ (ওসি) মনসুর রহমান বলেন, ঘটনাস্থল থেকে অবরুদ্ধ শিক্ষক এনামুল হককে উদ্ধার করে হেফাজতে নেওয়া হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলেও জানান তিনি।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!