AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ২৪ অক্টোবর, ২০২৪, ৮ কার্তিক ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

মান্দা উপজেলা কেন্দ্রীয় সমবায় সমিতি লিঃ এর ব্যবস্থাপনা কমিটির ত্রি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত


মান্দা উপজেলা কেন্দ্রীয় সমবায় সমিতি লিঃ এর ব্যবস্থাপনা কমিটির ত্রি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত

নওগাঁর মান্দা উপজেলা কেন্দ্রীয় সমবায় সমিতি লিঃ এর ব্যবস্থাপনা কমিটির ত্রি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার দুপুরে উপজেলা বিআরডিবি হলরুমে উৎসব মুখর পরিবেশে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। এ নির্বাচনে সভাপতি পদে খলিল উদ্দিন শেখ,ছহির উদ্দিন এবং মাহফুজুর রহমান ওরফে টিটু প্রতিদ্বন্দ্বীতা করেন।
এতে মই প্রতীক নিয়ে ২৯ টি ভোট পেয়ে মাহফুজুর রহমান ওরফে টিটু সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন এবং তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ছহির উদ্দিন চেয়ার প্রতীক নিয়ে ২১ টি ও খলিল উদ্দিন শেখ ১৮ টি  ভোট পেয়ে পরাজিত হন।

অপরদিকে ব্যবস্থাপনা কমিটির নির্বাচনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় সহ-সভাপতি পদে নিরাঞ্জন কুমার এবং ব্লক ভিত্তিক সদস্য পদে আনিছার রহমান,রফিকুল ইসলাম,আব্দুল মান্নান সরদার,আব্দুল জব্বার,কাজেম উদ্দিন সরদার এবং ফজলুর রহমান নির্বাচিত হয়েছেন।

এ নির্বাচনে ৬৮ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। এসময় নির্বাচন পরিচালনা কমিটির সভাপতি ও উপজেলা সমাজসেবা কর্মকর্তা শাকিল আহমেদ,সদস্য ও উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের উপ-সহকারী প্রকৌশলী আব্দুল্লাহ আল মামুন এবং সদস্য ও উপজেলা সমবায়  অফিসের সহকারী পরিদর্শক উজ্জল কুমার কবিরাজ।

এব্যাপারে মান্দা উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা আফজাল হোসেন বলেন, অত্র উপজেলা কেন্দ্রীয় সমবায় সমিতি লিঃ ১৯৭২ সালে স্থাপিত। এ উপজেলায় ১৩৪ টি সমিতি রয়েছে। প্রতি ৩ বছর পর পর উৎসব মুখর পরিবেশে অবাধ,সুষ্ঠ ও নিরপেক্ষভাবে এর ব্যবস্থাপনা কমিটির ত্রি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হয়ে থাকে। সকল পদে নির্বাচিতদের অভিনন্দন জানিয়েছেন তিনি।

একুশে সংবাদ/ এস কে

Link copied!