AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ২৪ অক্টোবর, ২০২৪, ৮ কার্তিক ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

কেন্দুয়ার গুলিবিদ্ধ ছাত্রদল নেতা চিকিৎসার দায়িত্ব নিলেন তারেক রহমান


Ekushey Sangbad
আশরাফ গোলাপ, কেন্দুয়া, নেত্রকোনা
০২:৩৩ পিএম, ২৪ অক্টোবর, ২০২৪
কেন্দুয়ার গুলিবিদ্ধ ছাত্রদল নেতা চিকিৎসার দায়িত্ব নিলেন তারেক রহমান

বিগত আওয়ামী লীগ সরকার বিরোধী আন্দোলনে অংশ নিয়ে পুলিশের গুলিতে আহত হওয়া নেত্রকোণা জেলার কেন্দুয়া উপজেলার কান্দিউড়া ইউনিয়নের জালালপুর গ্রামের হারুনুর রশিদ এঁর ছেলে আশরাফুল ইসলাম জাসাম এঁর চিকিৎসার দায়িত্ব নিয়েছেন,বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান।

আশরাফুল ইসলাম জাসাম, বিগত আ.লীগ সরকারের সময়ে ছাত্র আন্দোলন সহ প্রতিটি আন্দোলনে অংশ নেন। আন্দোলনের সময় পুলিশের গুলিতে তাঁর চোখে ও মাথায় গুলিবিদ্ধ হয়। পরে আশরাফুল ইসলাম জাসাম এঁর চিকিৎসার দায়িত্ব নেন বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান।

ছাত্রদল নেতা জাসাম এঁর বড় ভাই কেন্দুয়া উপজেলা কৃষক দলের সাংগঠনিক সম্পাদক শফিউল আলম ডালিম জানান, জাসাম ঢাকার গুলশান থানা ছাত্রদলের সহ সাংগঠনিক সম্পাদক পদে দায়িত্ব পালন করছেন এবং স্বৈরাচার আওয়ামী লীগ সরকারকে উৎখাত করার জন্য জাসাম ঢাকায় মিছিল নিয়ে বের হলে পুলিশ তাঁর চোখে ও মাথায় গুলি করে। পরবর্তীতে দেশ নায়ক তারেক রহমান তাঁর চিকিৎসার দায়িত্ব নেন। চিকিৎসার শেষে কিছুটা সুস্থ হয়ে জাসাম গ্রামের বাড়ি কেন্দুয়া এসে পৌঁছলে কেন্দুয়া ছাত্রদল নেতা কর্মীরা তাকে মিছিল সহকারে করণ করেন।

বুধবার(২৩ অক্টোবর)  রাতে ছাত্রদল নেতা আশরাফুল ইসলাম জাসাম বলেন, আমি ঢাকা গুলশান থানা ছাত্রদলের সহ সাংগঠনিক সম্পাদক পদে দায়িত্বে রয়েছি। বিগত স্বৈরাচার আওয়ামী লীগ সরকারের বিরুদ্ধে মিছিল নিয়ে রাস্তায় বের হলে পুলিশ আমার চোখে এবং মাথায় গুলি করে। আমি যখন গুলিবিদ্ধ হই, এই খবর দেশ নায়ক তারেক রহমান জানতে পেরে আমার চিকিৎসার দায়িত্ব নেন। আমি এখন মোটামুটি সুস্থ হয়েছি তাই গ্রামের বাড়ি কেন্দুয়া এসেছি। আমার নেতা দেশনায়ক তারেক রহমান দেশে এসে গনতান্ত্রিক নির্বাচশে অংশ নিয়ে রাষ্ট্র ক্ষমতা না যাওয়ার আগ পর্যন্ত আমরা ছাত্রদলের নেতাকর্মীরা মাঠে থাকব ইনশাল্লাহ।
একুশে সংবাদ/ এস কে

Link copied!