AB Bank
ঢাকা শুক্রবার, ২৫ অক্টোবর, ২০২৪, ৮ কার্তিক ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

কালীগঞ্জে দুই মাদক কারবারী আটক


Ekushey Sangbad
ওমর ফারুক, কালীগঞ্জ, গাজীপুর
০৬:০৭ পিএম, ২৪ অক্টোবর, ২০২৪
কালীগঞ্জে দুই মাদক কারবারী আটক

গাজীপুরের কালীগঞ্জে দুই মাদক কারবারীকে আটক করেছে কালীগঞ্জ থানা পুলিশ।

গত বুধবার সন্ধায় গোপন সূত্রের ভিত্তিতে পুলিশ অভিযান চালিয়ে নাগরী ইউনিয়নের গাড়ালিয়া এলাকা হতে চোলাই মদ তৈরির কারিগর স্টেনলি কস্তা (২৮) কে আটক করে। এসময় ১২ লিটার মদ ও মদ তৈরির সরঞ্জামসহ বিভিন্ন উপকরণ জব্দ করে।

স্থানীয়রা জানায়, স্টেনলি কস্তা দীর্ঘদিন যাবৎ মদ তৈরি ও বিক্রির সাথে জরিত। সে এলাকায় মাদক স¤্রাট নামে পরিচিত। সে বাড়িতে চোলাই মদ তৈরির আস্তানা তৈরি করেছে এবং পাইকারি ও খুচরা বিক্রি করে থাকে। পুলিশ অভিযান চালিয়ে মদ তৈরির আস্তানা ভেঙ্গে ফেলে। স্টেনলিকে আটক করলেও তার সহযোগীরা পালিয়ে যায়।

অপরদিকে মাদক বিরোধী অভিযানে উপজেলার তুমলিয়া ইউনিয়নের পুইনারটেক এলাকা থেকে খোকন ভ‚ইয়া (৩৮) নামে আরেক মাদক বিক্রেতাকে আটক করে। তার দেহ তল্লাশি করে ১৫ পিস ইয়াবা ট্যাবলেট ও ২০০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়।

স্টেনলি কস্তা উপজেলার নাগরী ইউনিয়নের গাড়ালিয়া এলাকার সুবীর কস্তার পূত্র এবং খোকন ভ‚ইয়া তুমলিয়া ইউনিয়নের পুইনারটেক এলাকার আব্দুল বাতেন ভ‚ইয়ার পূত্র। তারা উভয়ে পেশাদার মাদক ব্যবসায়ী।

কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আলাউদ্দিন প্রতিবেদককে মুঠোফোনে বলেন, মাদক বিরোধী অভিযানে দুই জনকে আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে দুটি পৃথক মামলা দায়েরসহ আদালতে প্রেরণ করা হয়েছে। মাদক বিরোধী অভিযান অব্যাহত রয়েছে।

 

একুশে সংবাদ/এনএস

Link copied!