AB Bank
ঢাকা শুক্রবার, ২৫ অক্টোবর, ২০২৪, ৮ কার্তিক ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ভৈরব নদ থেকে উদ্ধারকৃত মরদেহের পরিচয় মিলেছে, হত্যাকান্ড নাকি মৃত্যু


Ekushey Sangbad
ইয়ানুর রহমান, যশোর
০১:০৫ এএম, ২৫ অক্টোবর, ২০২৪
ভৈরব নদ থেকে উদ্ধারকৃত মরদেহের পরিচয় মিলেছে, হত্যাকান্ড নাকি মৃত্যু

পরিচয় মিলেছে যশোরের ভৈরব নদ থেকে উদ্ধারকৃত মরদেহের। তিনি যশোর সদর উপজেলার সমসপুর গ্রামের আব্দুল মান্নানের ছেলে আব্দুস সামাদ (৭০)। ২৪ অক্টোবর সকালে সদর উপজেলার  কৈখালীর ভৈরব নদ থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ। এরপর সন্ধ্যা সাড়ে ৭টায় অজ্ঞাত ওই মরদেহের পরিচয় শনাক্ত করেন তার পরিবারের সদস্যরা। তিনি হত্যাকান্ডের শিকার কিনা তা তদন্ত করছে পুলিশ।

থানা পুলিশ সূত্র জানিয়েছে, ২৪ অক্টোবর সকালে ভৈরব নদের কৈখালী মাথাভাঙ্গা মজুমদারের বাড়ির পাশ থেকে দুর্গন্ধ আসতে থাকে। পরবর্তীতে পাড়ে স্থানীয়রা দেখেন অজ্ঞাত এক বৃদ্ধ ব্যক্তির মরদেহ ভাসছে। তাৎক্ষণিক পুলিশকে খবর দিলে ঘটনাস্থলে হাজির হয় যশোর কেতোয়ালি থানার টিম। মরদেহ শনাক্ত হওয়ায় ডিবি পুলিশের এসআই মফিজুল ইসলাম জানান, ধারণা করা হচ্ছে, একদিন আগে ওই বৃদ্ধকে কেউ হত্যা করে মৃতদেহ নদীতে ফেলে দিয়েছে। ওই ব্যক্তির বয়স আনুমানিক ৬৫ বছর হতে পারে।

সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত যশোর সহ আশপাশ এলাকার খোঁজখবর নিয়েও নিখোঁজ কারোর ব্যাপারে তথ্য মেলেনি। এরই এক পর্যায়ে সন্ধ্যায় হাসপাতালে গিয়ে স্বজনেরা মরদেহ শনাক্ত করেন।

এ ব্যাপারে যশোর কোতোয়ালি থানার ইন্সপেক্টর (তদন্ত) কাজী বাবুল বলেছেন, বৃদ্ধের মরদেহ উদ্ধারের পর শনাক্ত করার চেষ্টা চলে। আর সন্ধ্যায় তার পরিচয় শনাক্ত হয়। তিনি মানসিক রোগী ছিলেন এবং এক চোখ অন্ধ ছিল। মৃত্যুর প্রকৃত কারণ উদঘাটনে কাজ চলমান রয়েছে।

 

একুশে সংবাদ/এনএস

Link copied!