AB Bank
ঢাকা শুক্রবার, ২৫ অক্টোবর, ২০২৪, ৯ কার্তিক ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

রাজশাহী মহানগরীর ট্রাফিক ব্যবস্থাপনা পরিদর্শন করলেন আরএমপি কমিশনার


Ekushey Sangbad
আব্দুল বাতেন, রাজশাহী
০১:১১ পিএম, ২৫ অক্টোবর, ২০২৪
রাজশাহী মহানগরীর ট্রাফিক ব্যবস্থাপনা পরিদর্শন করলেন আরএমপি কমিশনার

রাজশাহী শহরের ট্রাফিক ব্যবস্থাপনায় পরিদর্শন করেছেন রাজশাহী মেট্রোপলিটন পুলিশ কমিশনার (আরএমপি) মোহাম্মদ আবু সুফিয়ান। শুক্রবার (২৫ অক্টোবর) বেলা ১১ টার দিকে রাজশাহী মহানগরীর সাহেব বাজার জিরো পয়েন্টের ট্রাফিক ব্যবস্থাপনার বিভিন্ন দিক পরিদর্শন করেন।

পরিদর্শন কালে তিনি ট্রাফিক পুলিশের উর্ধ্বতন কর্মকর্তা ও রাজশাহীর সিনিয়র সিটিজেনদের সাথে মতবিনিময় করে ট্রাফিক ব্যবস্থা উন্নতি করণ ও যানজট নিরসনের জন্য বিভিন্ন দিক নিয়ে আলোচনা করেন।

পরে রাজশাহী মেট্রোপলিটন পুলিশ কমিশনার মোহাম্মদ আবু সুফিয়ান গণমাধ্যমকর্মীদের সাথে কথা বলেন। গণমাধ্যম কর্মীদের প্রশ্নের জবাবে তিনি বলেন, রাজশাহী শহরের ট্রাফিক ব্যবস্থা নিয়ে আমরা একটি পরিকল্পণা গ্রহণ করতে যাচ্ছি। পাশাপাশি ফুটপাত ব্যবসায়ীরা যাতে সুন্দর ও শৃঙ্খল ভাবে তারাও ব্যবসা করতে পারেন এবং ট্রাফিক ব্যবস্থাপনা ঠিক থাকে। রাজশাহীর শহরের সবচেয়ে গুরুত্বপূর্ণ এলাকা সাহেব বাজার জিরো পয়েন্ট তাই এই পয়েন্টটাকে বেশী গুরুত্ব দিচ্ছি। রাস্তার পাশে যাতে যত্রতত্র পার্কিং না হয় সেটা দেখা হচ্ছে। পাশাপাশি শহরের বিভিন্ন গুরুত্ব পয়েন্টে ট্রাফিক ব্যবস্থা উন্নতি করনের জন্য সব ধরনের ব্যবস্থা গ্রহণ করার কথা তিনি জানান।

এসময় রাজশাহী মেট্রোপলিটন অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম এন্ড অপারেশন) মোহাম্মদ হেমায়েতুল ইসলাম, রাজশাহী হেরিটেজ সভাপতি মাহবুব সিদ্দিকি গণতন্ত্র মঞ্চ রাজশাহী বিভাগীয় সমন্বয়ক ও জাতীয় সমন্বয় কমিটির সদস্য বীর মুক্তিযোদ্ধা ও সাংবাদিক মাহমুদ জামাল কাদেরীসহ পুলিশের অন্যান্য উর্ধ্বতন কর্মকর্তা ও বিশিষ্ট ব্যবসায়ীরা উপস্থিত ছিলেন।

একুশে সংবাদ/ এস কে

Link copied!