AB Bank
ঢাকা শুক্রবার, ২৫ অক্টোবর, ২০২৪, ৯ কার্তিক ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ছাত্র জনতার উপর হামলায় পৃথক মামলার চারজন গ্রেফতার


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি, শেরপুর
০৮:৫৯ পিএম, ২৫ অক্টোবর, ২০২৪
ছাত্র জনতার উপর হামলায় পৃথক মামলার চারজন গ্রেফতার

বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে ছাত্র জনতার উপর হামলার ঘটনায় ঢাকার মিরপুর ও শেরপুর সদর থানায় দায়েরকৃত হত্যা ও হত্যা চেষ্টা মামলার চার আসামিকে শেরপুরের ঝিনাইগাতীর তিনআনী এলাকা থেকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১৪।

গ্রেপ্তারকৃতরা হচ্ছে, ঝিনাইগাতীর চিকাপাড়া মালিঝিকান্দার জামশেদ আলীর ছেলে মোশারফ হোসেন (৩০), বাতিয়াগাঁওয়ের আঃ মালেকের ছেলে মোঃ জাহিদুল ইসলাম (৩৮), হাসলিগাঁওয়ের আইজ উদ্দিনের ছেলে মোঃ নিজাম উদ্দিন (৩৯) ও শেরপুর সদরের ধানুয়া পাড়ার মৃত ছবেদ আলী মণ্ডলের ছেলে মো: হুমায়ূন কবির (৬০)।

গতকাল ২৪ অক্টোবর সন্ধ্যায় শেরপুরের ঝিনাইগাতীর তিনআনি এলাকায় পৃথক দুটি অভিযান চালিয়ে তাদেরকে গ্রেপ্তার করে র‌্যাব-১৪, সিপিসি-১, জামালপুর।
বিষয়টি নিশ্চিত করেন র‍্যাব-১৪ জামালপুরের সিনিয়র সহকারী পুলিশ সুপার ও মিডিয়া অফিসার মোঃ নাজমুল ইসলাম।

র‌্যাব জানায়, গত ০৪ আগস্ট বৈষম্য বিরোধী ছাত্র-জনতার গণমিছিলে ঢাকা সহ সারা দেশে দুস্কৃতিকারীরা আন্দোলনরত ছাত্র-জনতার উপর হামলা করে। উক্ত হামলায় ঢাকার মিরপুর থানা এলাকায় আশরাফুল ইসলাম নামে একজন ছাত্র নিহত হয়। নিহতের ভাই মোঃ আমিনুল ইসলাম ডিএমপি মিরপুর মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। যার মামলা নং-৩২, তারিখঃ ২২/০৯/২০২৪। ওই মামলার এজাহারভূক্ত আসামি মোশারফ হোসেনকে তিনআনি এলাকা থেকে গ্রেপ্তার করা হয়। অপরদিকে একই আন্দোলনে শেরপুর সদরে হামলার ঘটনায় শেরপুর সদর থানা হত্যা চেষ্টার অপর মামলার আসামি জাহিদুল ইসলাম, নিজাম উদ্দিন, হুমায়ূন কবিরকে একই এলাকা থেকে গ্রেপ্তার করে র‌্যাব।

এব্যাপারে র‍্যাব-১৪, সিপিসি-১, জামালপুর কোম্পানীর কোম্পানী কমান্ডার মেজর মোঃ আব্দুর রাজ্জাক জানান, ধৃত আসামীদের বিরুদ্ধে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য শেরপুর জেলার সদর থানায় হস্তান্তর করা হয়েছে।

 

একুশে সংবাদ/এনএস

Link copied!