AB Bank
ঢাকা শনিবার, ২৬ অক্টোবর, ২০২৪, ৯ কার্তিক ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

বিএনপির মিছিলে হামলার ২ বছর পর আ. লীগের নেতাকর্মীর বিরুদ্ধে মামলা


Ekushey Sangbad
সাইফুল, মাদারগঞ্জ, জামালপুর
১০:৩১ পিএম, ২৫ অক্টোবর, ২০২৪
বিএনপির মিছিলে হামলার ২ বছর পর আ. লীগের নেতাকর্মীর বিরুদ্ধে মামলা

জামালপুরের মাদারগঞ্জে ২ বছর আগে বিএনপির বিক্ষোভ মিছিলে হামলার ঘটনায় সাবেক উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুর রহমান বেলালকে প্রধানকে আসামী করে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের ৬৮ নেতাকর্মীর বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

বৃহস্পতিবার (২৪ অক্টোবর) রাতে উপজেলা যুবদলের যুগ্ম আহ্বায়ক হাফিজুর রহমান সাকু বাদী হয়ে মাদারগঞ্জ মডেল থানায় এ মামলাটি দায়ের করেন। এ মামলায় আরো ৮০/৯০ জনকে অজ্ঞাত আসামী করা হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ শাহীনুর আলম। মামলা
সুত্রে জানা গেছে,২০২২ সালের ২২ আগষ্ট বিএনপির কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে উপজেলার গাবেরগ্রাম বাজারে একটি বিক্ষোভ মিছিল বের করে উপজেলা বিএনপি। সেই মিছিলে আওয়ামী লীগ ও তাদের সহযোগী সংগঠনের নেতাকর্মীরা দেশীয় অস্ত্র নিয়ে হামলা চালায় । সে হামলায় বিএনপি ও অঙ্গ সংগঠনের বেশ কয়েকজন নেতাকর্মী গুরুতর আহত হোন।

এ মামলার অন্যতম আসামীরা হলেন,উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি বাবু অরুন কুমার সাহা, মাদারগঞ্জ পৌরসভার সাবেক মেয়র ও জামালপুর জেলা আওয়ামী লীগের সদস্য মির্জা গোলাম কিবরিয়া কবির, পৌর আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি মির্জা গোলাম মওলা সোহেল, উপজেলা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক জয়নাল আবেদীন আয়না, জেলা আওয়ামী লীগের সাবেক সদস্য অধ্যক্ষ আরহাজ্ব গোলাম রব্বানী। এ মামলার ৬৬ নম্বর আসামী সৈকত ( ৩০) ও ৬৮ নম্বর আসামী জোড়খালী ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম মন্ডলকে গ্রেপ্তার করেছে মাদারগঞ্জ মডেল থানা পুলিশ।

শুক্রবার সকালে তাদের জামালপুর আদালতে পাঠানো হয়। মাদারগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ শাহীনুর আলম জানান ২ বছর আগে বিএনপির বিক্ষোভ মিছিলে হামলায় নেতাকর্মীদের আহত করার অভিযোগে উপজেলা যুবদলের যুগ্ম আহ্বায়ক হাফিজুর রহমান সাকু বাদী হয়ে থানায় মামলা দায়ের করেছেন। সেই মামলায় এজাহারভুক্ত দুজন আসামীকে গ্রেপ্তার করে আদালতে পাঠানো হয়েছে।
 

একুশে সংবাদ/এনএস

Link copied!