AB Bank
ঢাকা শনিবার, ২৬ অক্টোবর, ২০২৪, ১০ কার্তিক ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

রাণীশংকৈল স্বাস্থ্য কমপ্লেক্সের খাদ্য সরবরাহের দরপত্র নিয়ে ‘গড়িমসি’


রাণীশংকৈল স্বাস্থ্য কমপ্লেক্সের খাদ্য সরবরাহের দরপত্র নিয়ে ‘গড়িমসি’

ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রোগীদের মধ্যে খাদ্য ও স্টেশনারি মালপত্র সরবরাহ এবং লিলেন ধোলাই কাজের দরপত্র আহ্বান নিয়ে গড়িমসির অভিযোগ উঠেছে। ঠাকুরগাঁও সিভিল সার্জন নুর নেওয়াজ ও উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা আব্দুস সামাদের বিরুদ্ধে এই অভিযোগ উঠেছে।

এ নিয়ে ২০ অক্টোবর স্বাস্থ্য পরিচালক রংপুরসহ বিভিন্ন দপ্তরে লিখিত অভিযোগ দিয়েছেন ৬ জন ঠিকাদার।

অভিযোগে উল্লেখ্য করা হয়েছে, আওয়ামী লীগ নেতা হেদায়তুল্লাহ মেম্বার ও তাঁর জামাই আব্দুল মান্নান গত ১৫ বছর একাধারে বিভিন্ন নামে স্বাস্থ্য কমপ্লেক্সের খাদ্য সরবরাহের ঠিকাদারি ধরে রেখেছেন। তাঁদের মোটা অঙ্কের টাকা বিনিময়ে আবার ঠিকাদারি দেওয়ার চেষ্টায় এ দরপত্রের ঝামেলার সমাধান দিচ্ছেন না ঠাকুরগাঁওয়ের সিভিল সার্জন নুর নেওয়াজ ও উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা আব্দুস সামাদ।

এ বিষয়ে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা চিকিৎসক বলেন, নিয়মানুযায়ী দরপত্রের মাধ্যমে ঠিকাদার নিয়োগ করা হবে। কোনো অনিয়মের সুযোগ নেই। ঠাকুরগাঁওয়ের সিভিল সার্জন জানান, এখানে তাঁর কোনো সম্পৃক্ততা নেয়। নিয়মের মধ্যে যে পাবেন, তাঁকেই যেন ঠিকাদারি দেওয়া হয়, সেদিকে তিনি নজর রাখবেন।

রাণীশংকৈল উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) রকিবুল হাসান বলেন, জানামতে দরপত্র মূল্যায়ন করে অনুমোদনের জন্য রংপুরে পাঠানো হয়েছিল। সামান্য জটিলতা সৃষ্টি হয়েছে। সে জটিলতা নিরসন করে দ্রুতই ঠিকাদার নিয়োগ করা হবে।

 

একুশে সংবাদ/এনএস

Link copied!