AB Bank
ঢাকা শনিবার, ২৬ অক্টোবর, ২০২৪, ১০ কার্তিক ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

শেরপুরে ছাত্র জনতার উপর হামলার ঘটনায় জড়িত আ. লীগের সাবেক নেতা শরাফত আলী গ্রেফতার


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি, শেরপুর
০৪:০৬ পিএম, ২৬ অক্টোবর, ২০২৪
শেরপুরে ছাত্র জনতার উপর হামলার ঘটনায় জড়িত আ. লীগের সাবেক নেতা শরাফত আলী গ্রেফতার

শেরপুরে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে শিক্ষার্থীরদের বিক্ষোভ মিছিলে হামলা চালিয়ে আহত করা ও হত্যাচেষ্টার ঘটনার মামলায় শেরপুর পৌর শহরের ৮নং ওয়ার্ডের সাবেক সাধারণ সম্পাদক মো. শরাফত আলীকে (৪৫) গ্রেপ্তার করেছে র‍্যাব।

শুক্রবার (২৫ অক্টোবর) রাতে জেলা শহরের মোবারকপুর মহল্লা থেকে তাকে গ্রেপ্তার করে র‍্যাব। র‍্যাব ১৪ সিপিসি ১ মিডিয়া অফিসার সহকারী পুলিশ সুপার লুৎফা বেগম শনিবার সকালে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেন।

গ্রেফতারকৃত শরাফত আলী মোবারকপুর মহল্লার মৃত মোকসেদ আলী মাতবরের ছেলে।

র‍্যাব জানায়, ৪ আগস্ট শেরপুর শহরে বৈষম্য বিরোধী ছাত্র-জনতার গণমিছিলে দুস্কৃতিকারীরা আন্দোলনরত ছাত্র-জনতার উপর এলোপাথারী গুলি করে। এতে শিক্ষার্থী সজিব মিয়া গুলিবিদ্ধ হয় এবং গুরুতর আহত হয়।

এ ঘটনায় আহতের পরিবারের পক্ষ হতে শেরপুর সদর থানায় মামলা করা হয়। মামলাটি নিয়ে র‌্যাব-১৪, সিপিসি-১, জামালপুর কোম্পানি ছায়াতদন্ত শুরু করে।

এরই ধারাবাহিকতায় শুক্রবার সন্ধ্যায় মোবারকপুর এলাকায় অভিযান পরিচালনা করা হয়। গোয়েন্দা তথ্য এবং প্রযুক্তির সহায়তায় অভিযানে মামলার আসামী মোঃ শরাফত আলীকে গ্রেফতার করা হয়। পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য গ্রেফতারকৃত শরাফত আলীকে শেরপুর সদর থানায় হস্তান্তর করা হয়েছে বলে র‍্যাব সূত্র জানান।

র‍্যাব-১৪, সিপিসি-১, জামালপুর কোম্পানির কোম্পানি কমান্ডার মেজর মো. আব্দুর রাজ্জাক জানান, অপরাধ নির্মূলের লক্ষ্যে অত্যন্ত পেশাদারিত্বের সাথে জড়িত ব্যক্তিদের গ্রেফতার করে আইনের আওতায় নিয়ে আসার জন্য নিয়মিত অভিযান পরিচালনা করে আসছে র‍্যাব। এ অভিযান অব্যহত থাকবে।

 

একুশে সংবাদ/এনএস

Link copied!