AB Bank
ঢাকা শনিবার, ২৬ অক্টোবর, ২০২৪, ১০ কার্তিক ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

আদমদীঘিতে ডাকাতি অস্ত্রসহ ৩ ডাকাত গ্রেফতার


Ekushey Sangbad
পবিত্র কুমার, বগুড়া
০৫:৫৮ পিএম, ২৬ অক্টোবর, ২০২৪
আদমদীঘিতে ডাকাতি অস্ত্রসহ ৩ ডাকাত গ্রেফতার

বগুড়ার আদমদীঘিতে ডাকাতি প্রস্তুতিকালে দেশিয় অস্ত্রসহ তিন ডাকাত সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃতরা হলো, গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার গোপালপুর নয়াপাড়ার মৃত ফকির শেখের ছেলে মনোয়ার হোসেন (২৯), বগুড়ার দুপচাঁচিয়া উপজেলার চৌমুহনি বানিয়াদীঘির বাবু প্রামানিকের ছেলে নয়ন ইসলাম (২৫) ও বগুড়ার সদরের গোদারপাড়া এলাকার জাহিদুল ইসলামের ছেলে নূর আলম (২৪)।

আদমদীঘি থানা পুলিশ জানায়, গত শুক্রবার রাতে উপজেলার কুন্দগ্রাম-চাঁপাপুর এলাকায় রাত্রীকালীন সময়ে কুন্দগ্রাম বাজারে অবস্থানকালে কুন্দগ্রাম ইউপির অন্তর্গত চেঁচুয়া গ্রামস্থ বানিয়া পুকুর নামক স্থানে কুন্দগ্রাম চৌমুহনি পাকা রাস্তার উপর ৮/৯ জন দুষ্কৃতিকারী ডাকাতি করার জন্য সমবেত হইয়া অবস্থান করিতেছে এমন গোপন সংবাদের ভিত্তিতে ঘটনাস্থলে পৌছা মাত্রই পুলিশের উপস্থিতি টের পেয়ে ডাকাত দলের সদস্যগণ দৌড়াইয়া পালানোর চেষ্টা করিলে উল্লেখিত তিনজন ডাকাতকে গ্রেফতার এবং তাদের কাছ থেকে বাঁশের লাঠি, হাসুয়া, লোহার রড, সাড়া-খয়েরী রংয়ের লাইলোন, সুতা মিশ্রিত রশ্মি এবং সবুজ রংয়ের একটি সিএনজি (নম্বর- বগুড়া-থ-১১-৪৮৯৩) ও দেশীয় উদ্ধার করা হয়।

আদমদীঘি থানার অফিসার ইনচার্জ মোস্তাফিজুর রহমান জানান, ডাকাতি প্রস্তুতিকালে তিন ডাকাত সদস্যকে গ্রেফতার করে তাদের বিরুদ্ধে মামলা দিয়ে গতকাল শনিবার (২৬ অক্টোবর) দুপুরে আদালতে পাঠানো হয়েছে।

 

একুশে সংবাদ/এনএস

Link copied!