AB Bank
ঢাকা শনিবার, ২৬ অক্টোবর, ২০২৪, ১০ কার্তিক ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

আওয়ামী লীগের চিন্তাভাবনাকে নিষিদ্ধ করতে হবে, ছাত্রশিবির সাবেক সভাপতি


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি, শেরপুর
০৭:৩৪ পিএম, ২৬ অক্টোবর, ২০২৪
আওয়ামী লীগের চিন্তাভাবনাকে নিষিদ্ধ করতে হবে, ছাত্রশিবির সাবেক সভাপতি

বিগত ২০০৬ সালের ঐতিহাসিক ২৮ অক্টোবর আওয়ামী সন্ত্রাসীদের লগি-বৈঠা ও অস্ত্রসস্ত্র সহ পৈশাচিক হত্যা কান্ডের বিচারের দাবিতে বাংলাদেশ জামায়াতে ইসলামী শেরপুর শহর শাখার আয়োজনে ২৬ অক্টোবর শনিবার বিকেল ৩টায় শেরপুর জেলা শহরের পৌর অডিটোরিয়াম টাউন হলে এক প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

বাংলাদেশ জামায়াতে ইসলামী শেরপুর শহর শাখার আমীর মাওলানা নূরে আল সিদ্দিকী এর সভাপতিত্বে অনুষ্ঠিত প্রতিবাদ সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ জামায়াতে ইসলামী ছাত্রশিবির সাবেক কেন্দ্রীয় সভাপতি ও শেরপুর সদর-১ আসনের সংসদ সদস্য প্রার্থী হাফেজ মু. রাশেদুল ইসলাম।

বাংলাদেশ জামায়াতে ইসলামী শেরপুর শহর শাখার সেক্রেটারী ডা. হাসানুজ্জামানের সঞ্চালনায় প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন কেন্দ্রীয় মজলিসে শুরা সদস্য ও বাংলাদেশ জামায়াতে ইসলামী শেরপুর জেলা শাখার আমীর মাওলানা হাফিজুর রহমান।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ জামায়াতে ইসলামী কেন্দ্রীয় মজলিসে শুরা সদস্য ও জেলা শাখার  সেক্রেটারী নুরুজ্জামান বাদল, সাবেক সেক্রেটারী হাফেজ মাওলানা আব্দুল বাতেন, বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির সাবেক কেন্দ্রীয় বিতর্ক সম্পাদক ও শহর শাখার নায়েবে আমীর মু. গোলাম কিবরিয়া, বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির শেরপুর জেলা শাখার সভাপতি মু. আশরাফুজ্জামান মাসুমসহ বাংলাদেশ জামায়াতে ইসলামী শেরপুর জেলা শাখার নেতৃবৃন্দ, শহর শাখার নেতৃবৃন্দ, ওয়ার্ড কমিটির নেতৃবৃন্দ এবং বাংলাদেশ ইসলামী ছাত্র শিবিরের সদস্য ও কর্ম পরিষদ সদস্যগণ।

এসময় বক্তারা বলেন, ২০০৬ সালের ২৮ অক্টোবর ফ্যাসিবাদী আওয়ামী লীগের নেতাকর্মীরা বাংলাদেশ জামায়াতে ইসলামী ও ছাত্রশিবিরের নেতাকর্মীদের উপর পৈশাচিক হত্যাকান্ড চালিয়ে তাদের নেতাকর্মীদের নির্মমভাবে হত্যা করেছে। তাই আজকেই এই প্রতিবাদ সভা থেকে ওই আওয়ামী লীগ হত্যাকারীদের বিচার করতে হবে। পরিশেষে আগামী সংসদ নির্বাচনে তাদের প্রার্থী শেরপুর-১ আসনের হাফেজ মু. রাশেদুল ইসলামকে ভোট দিয়ে নির্বাচিত করার জন্য শেরপুরবাসীর প্রতি আহ্বান জানান।

 

একুশে সংবাদ/এনএস

Link copied!