AB Bank
ঢাকা শনিবার, ২৬ অক্টোবর, ২০২৪, ১০ কার্তিক ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

তানোরে নাতনির সাথে অবৈধ সম্পর্ক করতে গিয়ে আটক কাজী


Ekushey Sangbad
সারোয়ার হোসেন, তানোর, রাজশাহী
০৮:২৬ পিএম, ২৬ অক্টোবর, ২০২৪
তানোরে নাতনির সাথে অবৈধ সম্পর্ক করতে গিয়ে আটক কাজী

রাজশাহীর তানোরে পাতানো নাতনির সাথে অবৈধ সম্পর্ক করতে গিয়ে ধরা পড়ে ৮০ হাজার টাকা জরিমানা দিয়ে রক্ষ পেয়েছে কাজী বাবু বলে নিশ্চিত হওয়া গেছে। এমন চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে, চলতি মাসের ২১ অক্টোবর সোমবার দিবাগত রাতে তানোর পৌর এলাকার আমশো গ্রামে।

এঘটনায় এলাকাজুড়ে ছড়িয়ে পড়েছে চাঞ্চল্য ও বইছে কাজী বাবুর বিরুদ্ধে কঠোর শাস্তির দাবি। বর্তমানে বাবু কাজী পবা উপজেলার বড়গাছী ইউনিয়নের কাজী হিসেবে দায়িত্ব পালন করছেন। এছাড়া এর আগেও বাবু কাজীর বিরুদ্ধে একাধিক নারী কেলেঙ্কারিরও  অভিযোগ উঠে এসেছে। তবে চোক্ষু লজ্জার ভয়ে কেউ বাবুর অপকর্মের বিরুদ্ধে মুখ খোলার সাহস পায়নি। কিন্তু কথাই আছে‍‍`পাপ কখনো বাপকেও ছাড়ে না। তেমনি এবার অবৈধ সম্পর্ক করতে গিয়ে গ্রামবাসীর হাতে ধরা খেয়ে উত্তমমধ্যম ও ৮০ হাজার টাকা জরিমানা দিয়ে ছাড়া পেয়েছেন বাবু কাজী।

ঘটনা ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, তানোর গোল্লাপাড়া বাজারের প্রয়াত কাজী মনিরুদ্দিনের ছেলে বাবু কাজী দীর্ঘদিন ধরে আমশো গ্রামের জনৈক নারীর সাথে অনৈতিক সম্পর্ক গড়ে তোলেন। এতে করে প্রায়দিন জনৈক নারীর বাড়িতে আসা যাওয়া করেন বাবু কাজী। যার ফলে এলাকাবাসীর মধ্যে বাবু কাজীর চলাফেরা নিয়ে সন্দেহ জাগে। যার কারণে বাবু কাজীর উপরে নজর রাখতে শুরু করেন গ্রামবাসী। এবং জনৈক নারীর ঘরে বাবু কাজীকে আটক করেন গ্রামবাসী। এসময় স্থানীয়দের হাতেপায়ে ধরে কোনরকম জরিমানা দিয়ে ছাড় পান বাবু কাজী।

ঘটনাস্থলে উপস্থিত থাকা আমশো গ্রামের সেফু নামের এক ব্যাক্তি জানান,বাবু কাজীকে জনৈক নারীর ঘরে হাতেনাতে ধরেন গ্রামের লোকজন। এসময় বাবু কাজী স্থানীয়দের হাতেপায়ে ধরে ৮০ হাজার টাকা জরিমানা দিয়ে ছাড়া পান। তবে বাবু কাজীর বিরুদ্ধে আরো নারী কেলেঙ্কারির ঘটনা হয়েছে।

এসব মানুষের কঠোর শাস্তি হওয়া প্রয়োজন বলে জানান তিনি। এবিষয়ে বাবু কাজীর সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, জনৈক নারী তাকে ছায়া ব্লাউজ নিয়ে বাড়িতে যেতে বলেছিল,সেই জন্য আমি ছায়া ব্লাউজ নিয়ে তার বাড়িতে যায়। কিন্তু গ্রামের কিছু লোকজন আমাকে আটক করে ৮০হাজার টাকা জরিমানা নিয়ে ছাড়েন।

এবিষয়ে তানোর থানার অফিসার ইনচার্জ ওসি মিজানুর রহমান জানান, এবিষয়ে কেউ কোন অভিযোগ করেনি,অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষ আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।  

 

একুশে সংবাদ/এনএস

Link copied!