AB Bank
ঢাকা শনিবার, ২৬ অক্টোবর, ২০২৪, ১০ কার্তিক ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

শ্রীমঙ্গলে ১৫ বছর পর রাজপথে ছাত্রদলের বিশাল বিক্ষোভ মিছিল ও সমাবেশ


শ্রীমঙ্গলে ১৫ বছর পর রাজপথে ছাত্রদলের বিশাল বিক্ষোভ মিছিল ও সমাবেশ

মৌলভীবাজারের শ্রীমঙ্গলে টানা ১৫ বছর পর রাজপথে স্বাধীনভাবে বিশাল বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে বিএনপির অঙ্গসংগঠন জাতীয়তাবাদী ছাত্রদলের কলেজ, পৌর ও শ্রীমঙ্গল উপজেলা।

শ্রীমঙ্গল উপজেলা ছাত্রদলের আহবায়ক জালাল উদ্দিন জালাল এর নেতৃত্বে বিশাল বিক্ষোভ মিছিলে ছাত্রদলের নেতাকর্মীরা স্লোগান দেন, ছাত্রলীগ জঙ্গি খুনি হাসিনার সঙ্গী, দিয়েছি তো রক্ত আরও দেবো রক্ত,  ছাত্রলীগ গর্তে, খুনি হাসিনা ভারতে, দিল্লি না ঢাকা, ঢাকা ঢাকা, আপস না সংগ্রাম? সংগ্রাম সংগ্রাম, ফাঁসি চাই, ফাসি চাই-খুনি হাসিনার ফাঁসি চাই।

বিগত ১৫ বছর স্বৈরাচারী আওয়ামী শাসনামলে হত্যা, নির্যাতন-নিপীড়ন, ছাত্রাবাসের সীট বাণিজ্য, ধর্ষণ, যৌন নিপীড়ন, বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন চলাকালে আন্দোলনরত শিক্ষার্থীদের সাধারণ জনগণের উপর সশস্ত্র আক্রমণ ও গণহত্যার দায়ে নিষিদ্ধ ঘোষিত সংগঠন বাংলাদেশ ছাত্রলীগ সন্ত্রাসী ও ফ্যাসিবাদী স্বৈরশাসক পলাতক খুনি হাসিনা এবং তার দোসরদের দ্রুত গ্রেফতার ও বিচারের দাবিতে বিএনপির অঙ্গসংগঠন ছাত্রদলেে নেতাকর্মীরা এ মিছিল করেন।

মিছিলটি শহরের শাপলাবাগ পয়েন্ট থেকে শুরু করে হবিগঞ্জ রোড, স্টেশন রোডসহ শহরের বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে চৌমুহনায় এসে সমাবেশে মিলিত হয়।

শ্রীমঙ্গল উপজেলা ছাত্রদলের আহবায়ক জালাল উদ্দিন জালাল এর সভাপতিত্বে সমাবেশটি সঞ্চালনা করেন শ্রীমঙ্গল উপজেলা ছাত্রদলের যুগ্ম আহবায়ক আব্দুস শহীদ।

জেলা ছাত্রদল নেতা সেলিম মাহমুদের সার্বিক তত্ত্বাবধানে অনুষ্ঠিত বিক্ষোভ মিছিল ও সমাবেশে বক্তব্য উপজেলা ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক মোস্তাফিজুর রহমান, জাহাঙ্গীর আলম, উপজেলা ছাত্রদল নেতা তোফায়েল আহমেদ, পৌর ছাত্রদলের সদস্য সচিব গোলাম সারোয়ার রিমন, সিন্দুরখান ইউনিয়ন ছাত্রদলের সভাপতি মাসুক মিয়া, সিনিয়র সহ-সভাপতি দেলোয়ার হোসেন, সাধারণ সম্পাদক আব্দুর রব জরিন, কালাপুর ইউনিয়ন ছাত্রদলের সভাপতি রুহিন, আহমেদ সিনিয়র সহ-সভাপতি মাজেদ আহমেদ, সাধারণ সম্পাদক সুলেমান আহমেদ সিয়াম, ভুনভীর ইউনিয়ন ছাত্রদলের সভাপতি রাসেল আহমেদ, সাধারণ সম্পাদক সোহাগ আহমেদ, মির্জাপুর ইউনিয়ন ছাত্রদলের সভাপতি সাহেদ আহমেদ সাজ্জাদ, সাধারণ সম্পাদক সানি আহমেদ প্রমুখ।

মিছিল ও সমাবেশে বিএনপির বিভিন্ন অঙ্গসংগঠন ও ছাত্রদলের বিভিন্ন ইউনিটের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

 

একুশে সংবাদ/এনএস

Link copied!