AB Bank
ঢাকা সোমবার, ২৮ অক্টোবর, ২০২৪, ১২ কার্তিক ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

মানিকছড়ি মাধ্যমিক শিক্ষা কর্মকর্তাকে বিদায়ী সংবর্ধনা


Ekushey Sangbad
আবু রাসেল সুমন, খাগড়াছড়ি
০৩:২৩ পিএম, ২৭ অক্টোবর, ২০২৪
মানিকছড়ি মাধ্যমিক শিক্ষা কর্মকর্তাকে বিদায়ী সংবর্ধনা

মাধ্যমিক শিক্ষা অফিসার কল্যাণ সমিতির কেন্দ্রীয় সভাপতি ও সদ্য বিদায়ী মানিকছড়ি উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ লিয়াকত আলীকে অশ্রু সিক্ত নয়নে বিদায় জানালেন উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক এবং কর্মচারীবৃন্দ।

রবিবার (২৭ অক্টোবর)  দুপুরের দিকে উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসের হল রুমে বিদায়ী সংবর্ধনা ও আলোচনাসভা অনুষ্ঠিত হয়।

এসময় বিদায়ী উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ লিয়াকত আলীকে সম্মাননা ক্রেস্ট দিয়ে সংবর্ধিত করা হয়।

মানিকছড়ি উপজেলা একাডেমি সুপারভাইজার রেহেনা মোস্তফা‍‍`র সঞ্চালনায় ও যোগ্যাছোলা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ মেহেবুল কালাম আজাদের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন বিদায়ী উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোঃ লিয়াকত আলী। 

এসময় বক্তারা বলেন,বিদায়ী শিক্ষা কর্মকর্তা এই উপজেলায় সৎ ও নিষ্ঠার সাথে নিজের উপর অর্পিত দায়িত্ব পালন করেছেন। শিক্ষাকে মান উপযোগী করে গড়ে তুলতে বিভিন্ন সময়ে প্রতিষ্ঠানের প্রধানকে দিকনির্দেশনা দিয়ে সহযোগিতা করেন। শিক্ষা প্রতিষ্ঠানের সকল শিক্ষক ও কর্মচারী এসময় অশ্রু ছলছল নয়নে তাদের বক্তব্য তুলে ধরেন। 

এসময় উপস্থিত ছিলেন, মাধ্যমিক শিক্ষা অফিসার কল্যাণ সমিতির কেন্দ্রীয় সাধারণ সম্পাদক আজিজুল হক খোকন, কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মোঃ বেলায়েত হোসেন, রানী নেহার দেবী সরকারী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আতাউল্ল্যাহ, কামরুজ্জামান সহকারী প্রধান শিক্ষক মানিকছড়ি বালিকা উচ্চ বিদ্যালয়, মোঃ বশির আহমেদ প্রধান শিক্ষক বড়ডলু উচ্চ বিদ্যালয়, মোঃ সাইফউদ্দিন সুপার গচ্চাবিল দাখিল মাদ্রাসা, হাকিম উদ্দিন সহকারী প্রধান শিক্ষক বটতলী উচ্চ বিদ্যালয় প্রমুখ।

একুশে সংবাদ/ এস কে


 

Link copied!