AB Bank
ঢাকা সোমবার, ২৮ অক্টোবর, ২০২৪, ১২ কার্তিক ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

যুবদলের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত


যুবদলের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত

মানিকগঞ্জের হরিরামপুরে বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের ৪৬তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে অসহায় ও দুঃস্থ রোগীদের চিকিৎসা দিতে ফ্রি মেডিকেল ক্যাম্প করা হয়।২৭ অক্টোবর (রোববার) উপজেলা যুব দলের আয়োজনে সকাল ৯টা থেকে বেলা ২টা পর্যন্ত এ মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হয়।

এতে উপজেলার পাট গ্রাম মোড়ে বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা ইঞ্জিনিয়ার মঈনুল ইসলাম খান শান্তর নির্দেশনায় ও উপজেলা যুব দলের সদস্য সচিব আবু সা‍‍`দাত মো. শাহিনের নেতৃত্বে এবং সাবেক মন্ত্রী প্রয়াত হারুনার রশীদ খান মুন্নুর আন্ধারমানিক বাস ভবনে জেলা বিএনপি‍‍` র সভাপতি আফরোজা খান রিতার নির্দেশনায় উপজেলা যুবদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক মো. আলতাফ হোসেনের নেতৃত্বে পৃথক দুটি মেডিকেল ক্যাম্পে ফ্রি চিকিৎসা সেবা প্রদান করা হয়।

এ মেডিকেল ক্যাম্পে উপজেলার বিভিন্ন এলাকার অসহায় ও দুঃস্থ প্রায় পাঁচ শতাধিক রোগীকে চক্ষু পরীক্ষাসহ ডায়াবেটিস ও অন্যান্য রোগের পরীক্ষা নিরীক্ষাসহ প্রয়োজনীয় ওষুধ ও পরামর্শ প্রদান করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা যুবদলের সাবেক সাধারণ সম্পাদক ও বিএনপির সিনিয়র সহসভাপতি মো. আব্দুল কুদ্দুস, উপজেলা যুবদলের যুগ্ম আহ্বায়ক আলমাস মিয়া, মাসুম শিকদার, কবির হোসেন বুলবুল, মোহর আলী, উপজেলা যুবদলের আহ্বায়ক কমিটির সদস্য মো. হান্নান মোল্লা, ইমতিয়াজ টুটুল, যুবদল নেতা শহিদুল ইসলাম শিকদার সোহেল, খন্দকার ফারুক, জাকির হোসেন, উপজেলা জাসাসের সভাপতি আব্দুর রাজ্জাক ও ধুলশুড়া ইউনিয়ন যুবদলের সভাপতি শেখ আব্দুস সালাম প্রমুখ।

 

একুশে সংবাদ/ এস কে

Link copied!