AB Bank
ঢাকা সোমবার, ২৮ অক্টোবর, ২০২৪, ১২ কার্তিক ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

কালাইয়ে যুবদলের ৪৬তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত


Ekushey Sangbad
আব্দুল্লাহ সউদ, কালাই, জয়পুরহাট
০৫:৪৪ পিএম, ২৭ অক্টোবর, ২০২৪
কালাইয়ে যুবদলের ৪৬তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

জয়পুরহাটের কালাই উপজেলায় বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের ৪৬তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন উপলক্ষে বিকাল ৪টায় কালাই কেন্দ্রীয় ঈদগাহ মাঠে এক বর্ণাঢ্য আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। এই মাহফিলে যুবদল নেতৃবৃন্দের পাশাপাশি স্থানীয় গণ্যমান্য ব্যক্তি, সমর্থক এবং দলীয় কর্মীরা স্বতঃস্ফূর্তভাবে অংশগ্রহণ করেন। আলোচনা সভা ও দোয়া মাহফিলের মধ্যে দিয়ে অনুষ্ঠানটি এক আবেগঘন পরিবেশে পরিণত হয়।

উক্ত আলোচনা সভায়  উপজেলা ছাত্রদলের সাবেক সভাপতি ও জেলা যুবদলের সদস্য সৈয়দ কামরুজ্জামান তালুকদার হিরুর সঞ্চালনায় ও জেলা যুবদলের যুগ্ম আহবায়ক সৈয়দ শহিদুল ইসলাম লিফটনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে বক্তব্য দেন কালাই উপজেলা বিএনপির আহ্বায়ক ইব্রাহিম হোসেন মন্ডল।

উপজেলার যুবদলের নেতৃবৃন্দ তাদের বক্তব্যে দলীয় আদর্শ,সংগ্রাম এবং দেশের স্বার্থে যুবসমাজের অবদান তুলে ধরেন। বিশেষ করে, তারা দলের প্রতিষ্ঠাতা ও দেশপ্রেমিক মহান নেতা শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের স্মৃতিচারণ করে তার আদর্শে অনুপ্রাণিত হতে যুবসমাজের প্রতি আহ্বান জানান।

সভায় বক্তারা বলেন, "বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল শুধুমাত্র একটি রাজনৈতিক সংগঠন নয়, বরং দেশ ও জনগণের অধিকার প্রতিষ্ঠায় গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে। দেশের যে কোনো ক্রান্তিলগ্নে যুবদল বরাবরই সামনে থেকে নেতৃত্ব দিয়ে আসছে। দেশের উন্নয়ন ও গণতন্ত্র রক্ষায় এই সংগঠনের ভূমিকা আজও অপরিহার্য।"

এই অনুষ্ঠানের মাধ্যমে যুবদল কর্মীরা তাদের রাজনৈতিক আদর্শে উদ্বুদ্ধ হয়ে ঐক্যবদ্ধভাবে কাজ করার প্রত্যয় ব্যক্ত করেন। অনুষ্ঠানের বিভিন্ন পর্বে দলীয় স্লোগানে মুখরিত ছিল পুরো অনুষ্ঠানস্থল, যা এক অনুপ্রেরণার পরিবেশ তৈরি করে। যুবদল নেতারা দলের ভবিষ্যৎ পরিকল্পনা তুলে ধরেন এবং নতুন প্রজন্মকে দেশের উন্নয়নে ও গণতন্ত্র রক্ষায় সম্পৃক্ত হওয়ার আহ্বান জানান। এছাড়াও, সকল বাধা-বিপত্তি সত্ত্বেও তারা দেশের উন্নয়নে কাজ করার অঙ্গীকার ব্যক্ত করেন।

এছাড়া আরও বক্তব্য দেন, উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক রফিকুল ইসলাম চৌধুরী টুকু, আহম্মেদাবাদ ইউনিয়ন বিএনপির আহবায়ক তাজউদ্দীন আহমেদ,উদয়পুর ইউনিয়ন বিএনপির আহবায়ক ইউনুস আলি,জিন্দারপুর ইউনিয়ন বিএনপির যুগ্ম আহবায়ক রতন চৌধুরী,মাত্রাই ইউনিয়ন বিএনপির যুগ্ম আহবায়ক জাহিদুল ইসলাম,পুনট ইউনিয়ন বিএনপির যুগ্ম আহবায়ক আনিছুর রহমান, আজিজার রহমান,জলি, আজাদুল,বাবুল,আজিজুল ইসলাম প্রমূখ। 

আলোচনা শেষে দেশ ও জাতির কল্যাণ, সমৃদ্ধি এবং গণতন্ত্র রক্ষায় এক বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়। দোয়ায় দেশ ও জাতির মঙ্গল কামনা করা হয় এবং সংগঠনের সকল প্রয়াত নেতা-কর্মীদের আত্মার মাগফিরাত কামনা করা হয়।

একুশে সংবাদ/ এস কে

Link copied!