AB Bank
ঢাকা মঙ্গলবার, ২৯ অক্টোবর, ২০২৪, ১২ কার্তিক ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

বুক সাঁতারে জাতীয় পর্যায়ে বানারীপাড়ার সুরভীর তৃতীয় স্থান অর্জন


Ekushey Sangbad
বানারীপাড়া প্রতিনিধি, বরিশাল
০৭:৫০ পিএম, ২৭ অক্টোবর, ২০২৪
বুক সাঁতারে জাতীয় পর্যায়ে বানারীপাড়ার সুরভীর তৃতীয় স্থান অর্জন

গ্রীষ্মকালীন স্কুল ও মাদ্রাসার ক্রীড়া প্রতিযোগিতায় বুক সাঁতারে জাতীয় পর্যায়ে বরিশালের বানারীপাড়া উপজেলার সলিয়াবাকপুর ইউনিয়নের ধারালিয়া সৈয়দ বজলুল হক মাধ্যমিক বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্রী সুরভী আক্তার তৃতীয় স্থান অর্জন করেছে। সে ধারালিয়া গ্রামের গাজী রহমানের মেয়ে।

রোববার (২৭ অক্টোবর) সকালে জাতীয় পর্যায়ের ভেন্যু বরিশালের ব্যাপিষ্ট মিশন পুকুরে এ বুক সাঁতার প্রতিযোগীতা অনুষ্ঠিত হয়। এর আগে সুরভী আক্তার স্কুল পর্যায়ে ৩ অক্টোবর তিনটি ইভেন্টে প্রথম স্থান, ৮ অক্টোবর বানারীপাড়া  উপজেলা পর্যায়ে এবং ১৫ অক্টোবর  জেলা পর্যায়ে তিনটি ইভেন্টে প্রথম স্থান অধিকার করেন। 

বরিশাল বিভাগের ৬টি জেলার সমন্বয়ে গঠিত উপাঞ্চলের প্রতিযোগিতায় ২১ অক্টোবর  দুটি ইভেন্টে প্রথম ও একটিতে দ্বিতীয় স্থান অর্জন করে। ২৪ অক্টোবর  সুরভী  বরিশাল বিভাগ ও খুলনা বিভাগ নিয়ে গঠিত অঞ্চল ভিত্তিক প্রতিযোগিতায়  দুটি ইভেন্টে একটিতে প্রথম ও একটিতে দ্বিতীয় স্থান অর্জন করে জাতীয় পর্যায়ে প্রতিযোগীতায় অংশগ্রহণের যোগ্যতা অর্জন করে। এর মধ্যে বুক সাঁতারে সে তৃতীয় হওয়ার গৌরব অর্জন করায় উচ্ছ্বসিত বিদ্যালয়ের শিক্ষার্থী,শিক্ষক,অভিভাবক, ম্যানেজিং কমিটি ও এলাকাবাসী তাকে উষ্ণ অভিনন্দন ও ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন।

একুশে সংবাদ/ এস কে

Link copied!