AB Bank
ঢাকা সোমবার, ২৮ অক্টোবর, ২০২৪, ১২ কার্তিক ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

সদরপুরে প্রতারনা করে প্রতিবন্ধির জমি লিখে নেওয়ায় সংবাদ সম্মেলন


Ekushey Sangbad
মো: রোকনুজ্জামান, সদরপুর, ফরিদপুর
০৬:১৭ পিএম, ২৮ অক্টোবর, ২০২৪
সদরপুরে প্রতারনা করে প্রতিবন্ধির জমি লিখে নেওয়ায় সংবাদ সম্মেলন

ফরিদপুরের সদরপুর উপজেলার সরদপুর ইউনিয়নের চাররশি গ্রামের বাসিন্দা প্রতিবন্ধী স্বপন কুমার ঘোষ সংবাদ সম্মেলন করেছে। আজ সোমবার সকাল সাড়ে ১১টায় স্বপন দাসের পৈত্তিক ভিটায় প্রতারনার স্বীকার হয়ে সংবাদ সম্মেলন করেন তিনি। সদরপুর উপজেলার চাররশি গ্রামের মৃত মেঘনাথ ঘোষ এর পুত্র স্বপন কুমার ঘোষ।

সংবাদ সম্মেলন স্বপন ঘোষ জানান, তিনি একজন প্রতিবন্ধি ব্যক্তি। পরিবারে তার রযেছে একমাত্র বোন মঞ্জু রানী ঘোষ। ৫৫ বছরের স্বপন দাস এখন বার্ধক্য ও প্রতিবন্ধি থাকায় সম্প্রতি বিভিন্ন রোগে আক্রান্ত হয়ে শারীরিক ও মানষিকভাবে চরম অসুস্থ্য রয়েছেন। তার নামে ৪২নং চাররশি মৌজায় আর.এস ২৩ অনুযায়ী এস.এ ২৫ ও ২৬,বিএস ১১২,প্রস্তাবিত ২৩৪ জোত নং ২৭৪নং খতিয়ানে এস.এ ০৩,বি.এস ৪নং দাগে পতিত জমি ৪১শতাংশের মধ্যে  ২৫শতাংশ জমি তার নিজ নামীয় ছিলো।

তার ভাতিজা ফরিদপুর জেলার ভাংগা উপজেলার নওপাড়া গ্রামের শংকর কুমার দে এর পুত্র নিতাই চন্দ্র দে তার অসুস্থ্য ও জমির দেখাশোনা ও ভরনপোষনের দায়িত্ব নেন। স্বপন ঘোষ কে ভুলভাল বুঝিয়ে এবং তাকে ভয়ভীতি প্রদর্শন করে তার নিকট থেকে তার নামীয় জমি দানপত্র সম্পাদন করে নিতাই চন্দ্র দে এর নামে লিখে নেন। দলিল সম্পাদন করার পর থেকে নিতাই চলে যায়। স্বপন  কুমার ঘোষ বর্তমানে তার জীবনের শেষ প্রান্তে এসে প্রতারনার স্বীকার হয়ে তিনি সরকারের ও সম্পাদনকৃত সাবরেষ্ট্রি অফিসের নিকট জমির সম্পাদন বাতিলের জন্য আবেদন জানিয়েছেন।

বর্তমানে এ বিষয় নিয়ে স্বপন ঘোষ কে বাড়াবাড়ি না করার জন্য বলে হুমকী প্রদান করেন তার ভাতিজা নিতাই চন্দ্র দে। 

 

একুশে সংবাদ/এনএস

Link copied!