AB Bank
ঢাকা মঙ্গলবার, ২৯ অক্টোবর, ২০২৪, ১২ কার্তিক ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

না‌জিরপু‌রে নিত্যপণ্যের বাজারে অভিযান ৭ প্রতিষ্ঠানকে জরিমানা


Ekushey Sangbad
সৈয়দ বশির আহম্মেদ, পিরোজপুর
০৯:৪২ পিএম, ২৮ অক্টোবর, ২০২৪
না‌জিরপু‌রে নিত্যপণ্যের বাজারে অভিযান ৭ প্রতিষ্ঠানকে জরিমানা

পি‌রোজপু‌রের না‌জিরপু‌রে উপ‌জেলা প্রশাসন ও ভোক্তা অ‌ধিকার সংরক্ষণ অ‌ধিদপ্ত‌রের যৌথ অ‌ভিযা‌নে কাঁচা বাজার, মৎস‌্য, মুরগী এবং মু‌দি ম‌নোহরী সহ নিত্যপ্রয়োজনীয় পণ্যের মূল্য স্থিতিশীল ও সরবরাহ স্বাভাবিক রাখতে অভিযান প‌রিচালনা করা হ‌য়ে‌ছে। এতে ৭ দোকানী‌কে মোট ২৫ হাজার টাকা জ‌রিমানা করা হ‌য়ে‌ছে। 

সোমবার (২৮ অ‌ক্টোবর) বিকেলে উপ‌জেলার স্থানীয় সাতকা‌ছে‌মিয়া বাজা‌রে এ অ‌ভিযান প‌রিচালনা করা হ‌য়। বিষয়‌টি নি‌শ্চিত ক‌রে‌ছেন উপ‌জেলা নির্বাহী কর্মকর্তা অরূপ রতন সিংহ। 

এসময় উপ‌জেলা নির্বাহী কর্মকর্তা অরূপ রতন সিংহ ও ভোক্তা অধিকার সংরক্ষণ অ‌ধিদপ্ত‌রের পি‌রোজপু‌রের  সহকা‌রি প‌রিচালক দেবা‌শিষ রায় এ অ‌ভিযান প‌রিচালনা ক‌রেন। 

অ‌ভিযান প‌রিচালনাকা‌লে দোকা‌নে মূল্য তালিকা না টানানো, মেয়া‌দোত্তীর্ণ পন‌্য রাখা এবং বেশি দামে বিক্রিসহ নানা অনিয়মের অপরাধে ২ টি স‌জ্বির দোকান, এবং ৫ টি মু‌দি দোকানী‌কে পৃথক পৃথক মামলায় মোট ২৫ হাজার টাকা জ‌রিমানা ক‌রেন। 

অ‌ভিযা‌নে সহায়তা ক‌রেন উপ‌জেলা প্রা‌ণিসম্পদ কর্মকর্তা ডাঃ ত‌রিকুল ইসলাম, সদর ইউপি চেয়ারম‌্যান রা‌সেল সিকদার, না‌জিরপুর থানা পু‌লি‌শের এস আই পার্থ । 

উপ‌জেলা নির্বাহী অ‌ফিসার অরূপ রতন সিংহ এবং ভোক্তা অ‌ধিকারের সহকা‌রি প‌রিচালক দেবা‌শিষ রায় জানান, দোকা‌নে মূল্য তালিকা না টানানো, মেয়া‌দোত্তীর্ণ পন‌্য রাখা এবং বেশি দামে বিক্রিসহ নানা অনিয়মের অপরাধে ৭ ব‌্যবসায়ী‌কে মোট ২৫ হাজার টাকা জ‌রিমানা করা হ‌য়ে‌ছে আমা‌দের এ অ‌ভিযান অব‌্যহত থাক‌বে। 

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!