AB Bank
ঢাকা মঙ্গলবার, ২৯ অক্টোবর, ২০২৪, ১২ কার্তিক ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

বানারীপাড়া ডিগ্রী কলেজের সভাপতি হলেন বিএনপি নেতা রিয়াজ মৃধা


Ekushey Sangbad
বানারীপাড়া প্রতিনিধি, বরিশাল
০৯:৪২ পিএম, ২৮ অক্টোবর, ২০২৪
বানারীপাড়া ডিগ্রী কলেজের সভাপতি হলেন বিএনপি নেতা রিয়াজ  মৃধা

উপজেলা বিএনপির সদস্য সচিব বিশিষ্ট শিক্ষানুরাগী ও সমাজসেবক রিয়াজ উদ্দিন আহম্মেদ (রিয়াজ  মৃধা ) উপজেলার ঐতিহ্যবাহী বানারীপাড়া ডিগ্রী কলেজের এডহক কমিটির সভাপতি মনোনীত হয়েছেন।

সম্প্রতি জাতীয় বিশ্ববিদ্যালয়ের  ভাইস চ্যান্সেলর (ভিসি) প্রফেসর ড. এএসএম আমানুল্লাহ্  বিশিষ্ট শিক্ষানুরাগী রিয়াজ উদ্দিন আহম্মেদকে (রিয়াজ  মৃধা ) বানারীপাড়া ডিগ্রী কলেজের এডহক কমিটির সভাপতি এবং মোঃ মহিদুল ইসলামকে বিদ্যোৎসাহী সদস্য হিসেবে মনোনীত করেছেন। জাতীয় বিশ্ববিদ্যালয়ের কলেজ পরিদর্শক (ভারপ্রাপ্ত) মো. আব্দুল হাই সিদ্দিক সরকার স্বাক্ষরিত  এ সংক্রান্ত  চিঠি পেয়ে কলেজের অধ্যক্ষ আফরোজা বেগমসহ শিক্ষক মন্ডলী ও অভিভাবকবৃন্দ নবগঠিত এডহক কমিটির সভাপতি মো. রিয়াজ উদ্দিন আহম্মেদকে ফুলেল শুভেচ্ছায় বরণ করে নেন।

এসময় নতুন সভাপতি কলেজের শিক্ষার মানোন্নয়ন ও অবকাঠামো উন্নয়নসহ সার্বিক উন্নয়নে ভূমিকা রাখার প্রত্যয় ব্যক্ত করে শিক্ষক,শিক্ষার্থী,অভিভাবক ও শিক্ষা সচেতন এলাকাবাসীর সহায়তা কামনা করেন।

এদিকে বিশিষ্ট শিক্ষানুরাগী রিয়াজ উদ্দিন আহম্মেদ (রিয়াজ মৃধা) ঐতিহ্যবাহী এ কলেজের গভর্নিংবডির সভাপতি মনোনীত হওয়ায় বানারীপাড়ার বিএনপি নেতা-কর্মীসহ বিভিন্ন রাজনৈতিক,সামাজিক,সাংস্কৃতিক ও পেশাজীবী সংগঠনের নেতৃবৃন্দ তাঁকে উষ্ণ অভিনন্দন ও ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন।

 

একুশে সংবাদ/এনএস

Link copied!