AB Bank
ঢাকা মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর, ২০২৪, ৯ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

প্রাইম ব‌্যাংকের সাথে পেরোল চুক্তি করেছে ঢাকা ক্লাব


Ekushey Sangbad
নিজস্ব প্রতিবেদক
০৭:২২ পিএম, ২৪ সেপ্টেম্বর, ২০২৪
প্রাইম ব‌্যাংকের সাথে পেরোল চুক্তি করেছে ঢাকা ক্লাব

শীর্ষ স্থানীয় বেসরকারি বাণিজ্যিক ব্যাংক প্রাইম ব্যাংক পিএলসি’র সাথে পেরোল চুক্তি সই করেছে পেশাজীবীদের সংগঠন ঢাকা ক্লাব লিমিটেড। সম্প্রতি ঢাকা ক্লাবের অফিসে প্রতিষ্ঠান দুটি এই চুক্তি সই করে। এই অংশীদারিত্ব ঢাকা ক্লাবের কর্মকর্তা-কর্মচারীদের আর্থিক ব‌্যবস্থাপনা ও পেরোল দক্ষতা বাড়াতে একটি মাইলস্টোন হিসেবে চিহ্নিত থাকবে।

এই চুক্তির আওতায়, ঢাকা ক্লাবের কর্মকর্তাদের জন‌্য নিরবিচ্ছিন্ন পেরোল ম‌্যানেজমেন্ট সল‌্যুশন সরবরাহ করবে প্রাইম ব‌্যাংক, ফলে এখন থেকে কর্মকর্তাদের মূল ধারার মাধ‌্যমে বেতন পরিশোধ করা হবে এবং তারা ব‌্যাংক থেকে এক্সক্লুসিভ সেবা উপভোগ করবে। এছাড়াও ঢাকা ক্লাব কর্তৃপক্ষ এখন থেকে দ্রুত সময়ের মধ‌্যে এবং নিরাপদে কর্মীদের বেতন বণ্টন করতে পারবে, পারসোনাল ব‌্যাংকিংয়ের বিভিন্ন নির্দিষ্ট কিছু সেবা এবং পারসোনাইজড আর্থিক সেবা  উপভোগ করতে পারবে। প্রাইম ব‌্যাংকের পেরোল সল‌্যুশন মূলত নির্ভুলভাবে বেতন প্রদানে প্রশাসনিক প্রক্রিয়া কমাতে ডিজাইন করা হয়েছে। পাশাপাশি এই প্রক্রিয়ায় কমপ্লায়েন্স নিশ্চিত করা হয়ে থাকে।   

প্রাইম ব্যাংকের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর মো. নাজিম এ চৌধুরী এবং ঢাকা ক্লাব লিমিটেডের সভাপতি আশরাফুজ্জামান খান (পুটন) নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে সই করেন।

এসময় আরও উপস্থিত ছিলেন- প্রাইম ব্যাংক পিএলসি’র হেড অব উইমেন ব্যাংকিং ও অ্যাফ্লুয়েন্ট সেগমেন্ট শায়লা আবেদীন, হেড অব পেরোল ব্যাংকিং অনুপ কান্তি দাশ, ঢাকা উত্তরের রিজিওনাল হেড খাদেম মোহাম্মদ ইফতেখার ফাইসাল, পেরোল ব‌্যাংকিংয়ের বিজনেস ডেভলপমেন্ট ম‌্যানেজর মুশফিক আহমেদ ফাহিম এবং ঢাকা ক্লাব লিমেটেডের ফাইন‌্যান্স ডিরেক্টর মজিবুর রহমান সহ উভয় প্রতিষ্ঠানের উচ্চপদস্থ কর্মকর্তারা।

প্রাইম ব্যাংকের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর মো. নাজিম এ চৌধুরী বলেন, ‘কর্মীদের পেরোল প্রক্রিয়া মূল ধারায় আনতে ঢাকা ক্লাবের সাথে এই অংশীদারিত্ব করতে পেরে আমরা খুবই আনন্দিত। আমাদের উদ্দেশ‌্য নিরাপদ ও দক্ষ ব‌্যাংকিং সেবা প্রদান করা, যার মাধ‌্যমে উভয় প্রতিষ্ঠান ও তাদের কর্মীরা উপকৃত হবে। আমরা একটি সফল এবং দীর্ঘস্থায়ী অংশীদারিত্বের অপেক্ষায় আছি, যা উভয় প্রতিষ্ঠানের উন্নয়নে ভূমিকা রাখবে।’

ঢাকা ক্লাব লিমিটেডের সভাপতি আশরাফুজ্জামান খান (পুটন), ‘প্রাইম ব‌্যাংকের কাছ থেকে পেরোল সেবা নিতে পেরে আমরা খুবই আনন্দিত। আমাদের কর্মীদের সময়োপযোগী এবং নিরাপদ আর্থিক সেবা নিশ্চিতে আমাদের উদ্দেশ‌্যের সাথে এই চুক্তি সামঞ্জস‌্যপূর্ণ। আমরা বিশ্বাস করি এই চুক্তি ঢাকা ক্লাব এবং এর কর্মী উভয়ের উন্নয়নে ভূমিকা রাখবে। এই মহৎ উদ্যোগের জন্য আমি প্রাইম ব্যাংককে ধন্যবাদ জানাই।’

 

একুশে সংবাদ/ এস কে
 

 

 

Link copied!