AB Bank
ঢাকা মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৪, ১ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

৮ মে পর্যন্ত চলবে ঢাকা মহানগর মহিলা কলেজে অনার্স প্রথম বর্ষের ফরম বিতরণ


Ekushey Sangbad
নিজস্ব প্রতিবেদক
০৭:৫৮ পিএম, ১৮ এপ্রিল, ২০২৩
৮ মে পর্যন্ত চলবে ঢাকা মহানগর মহিলা কলেজে অনার্স প্রথম বর্ষের ফরম বিতরণ

জাতীয় বিশ্ববিদ্যালয়ের আওতাধীন ঢাকা মহানগর মহিলা কলেজে ২০২২-২০২৩ শিক্ষাবর্ষে অনার্স প্রথম বর্ষে ভর্তি ফরম বিতরণ আগামী ৮মে পর্যন্ত চলবে ।

 

মঙ্গলবার (১৮ এপ্রিল) এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

 

বিজ্ঞপ্তিতে বলা হয়,পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে ১৯ এপ্রিল থেকে ২৬ এপ্রিল পর্যন্ত সরাসরি কলেজ ক্যাম্পাসে ভর্তি ফরম বিতরণ কার্যক্রম বন্ধ থাকবে তবে শিক্ষার্থীরা মোবাইল  (০১৭১৫-৭৬৮৮৯০, ০১৮১৯-১৬১১৭৬, ০১৭৩২-১৮৪৯৪০, ০১৯১৮১৬৮৩৪২ ) এর মাধ্যমে এবং কলেজের ভেরিফাইড পেইজ https://www.facebook.com/dmmc.edu.bdএর মাধ্যমে প্রয়োজনীয় তথ্য সংগ্রহ করতে পারবে। শিক্ষার্থীদের সুবিধার্থে কলেজ থেকে ফ্রি অনলাইনে আবেদন এর ব্যবস্থা রয়েছে।

 

দূরবর্তী শিক্ষার্থীরা ০১৭১৫-৭৬৮৮৯০ নম্বরে বিকাশ করে আবেদন ফি পাঠাতে পারবে। সেক্ষেত্রে অনলাভ  থেকে প্রিন্টকৃত আবেদনপত্র কলেজ কর্তৃক নিশ্চায়ণের জন্য নিম্নোক্ত What‍‍`s App (০১৭১৫-৭৬৮৮৯০) নম্বর অথবা [email protected] পাঠাতে হবে। ঢাকা মহানগর মহিলা কলেজে অধ্যয়নরত শিক্ষার্থীবৃন্দ এই কলেজে শিক্ষা লাভের সুযোগ পেয়ে আনন্দ এবং উচ্ছ্বাস প্রকাশ করেন।

 

অনার্স প্রথম বর্ষে অধ্যয়নরত অনার্স প্রথম বর্ষের মেধাবী  শিক্ষার্থী শরিফা আক্তার বলেন, আমাদের ক্যাম্পাসের শিক্ষকরা অত্যন্ত শিক্ষার্থীবান্ধব, কলেজ ক্যাম্পাস অত্যন্ত নিরাপদ ও মনোরম।আমরা অত্যন্ত খুশী।

 

ঢাকা মহানগর মহিলা কলেজের বিশেষ বৈশিষ্ট্য কোনটি সে বিষয়ে সমাজকর্ম বিভাগের শিক্ষক মোঃ গোলাম রসুল বলেন, আমরা এতটুকু ১০০% নিশ্চয়তা দিতে পারি, যে ফলাফল নিয়ে শিক্ষার্থীরা আমাদের প্রতিষ্ঠানে ভর্তি হয় তার চেয়ে ফলাফল নিয়ে বের হয়ে যায়। এটাই আমাদের প্রধানতম সফলতা।

 

কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ প্রফেসর তাহমিনা হক শিক্ষার্থীদের ভর্তি হওয়ার আহ্বান জানিয়ে বলেন, মনোরম পরিবেশে এবং পূর্ণ নিরাপত্তার সাথে ভালো ফলাফলের পাশাপাশি ভালো মানুষ গড়ে তোলার ক্ষেত্রে ঢাকা মহানগর মহিলা কলেজ বদ্ধপরিকর।

 

উল্লেখ্য, ঢাকা মহানগর মহিলা কলেজ লক্ষ্মীবাজার, সূত্রাপুর, ঢাকা- ১১০০;  কলেজ কোড : 1022, EIIN- ১০৮৫০৯, জাঃবিঃ- ৬৪৬৪ ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের একটি প্রতিষ্ঠান। ১৯৯৭ সালে প্রতিষ্ঠিত এই ঐতিহ্যবাহী মহিলা কলেজের বর্তমানে পরিচালনা পর্ষদের সভাপতি হিসেবে দায়িত্ব পালন করছে ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের  মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস।

 

একুশে সংবাদ.কম/আ.জ.প্র/জা.হা

Link copied!