AB Bank
ঢাকা রবিবার, ২২ সেপ্টেম্বর, ২০২৪, ৭ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

জাবিতে ছাত্রলীগ নেতা হত্যা মামলায় এক শিক্ষার্থী গ্রেপ্তার


Ekushey Sangbad
নিজস্ব প্রতিবেদক
১২:১১ পিএম, ২২ সেপ্টেম্বর, ২০২৪
জাবিতে ছাত্রলীগ নেতা হত্যা মামলায় এক শিক্ষার্থী গ্রেপ্তার

গণপিটুনিতে ছাত্রলীগের জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় (জাবি) শাখার সাংগঠনিক সম্পাদক শামীম আহমেদ ওরফে শামীম মোল্লার মৃত্যুতে হওয়া মামলায় মাহমুদুল হাসান রায়হান নামে এক শিক্ষার্থীকে গ্রেপ্তার করেছে পুলিশ। তিনি বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগের ৫০তম ব্যাচের শিক্ষার্থী।

আজ রোববার (২২ সেপ্টেম্বর) ভোরে গাজীপুরের রাজেন্দ্রনগর এলাকায় এক আত্মীয়ের বাসা থেকে তাকে গ্রেপ্তার করে আশুলিয়া থানা পুলিশ। বিষয়টি নিশ্চিত করেন আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু বক্কর সিদ্দিক। মাহমুদুল হাসান রায়হান মামলায় এজাহারভুক্ত ৩ নম্বর আসামি। তিনি বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগের ৫০তম ব্যাচের শিক্ষার্থী। এর আগে রায়হানকে সাময়িক বহিষ্কার করে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ।

ওসি আবু বক্কর সিদ্দিক বলেন, অভিযানে মামলার ৩ নম্বর আসামি রায়হানকে গাজীপুরের রাজেন্দ্রনগর এলাকা থেকে গ্রেপ্তার করেছি। আইন অনুযায়ী পরবর্তী ব্যবস্থা নেয়া হবে।

প্রসঙ্গত, গত ১৮ সেপ্টেম্বর জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের জয় বাংলা গেট (প্রান্তিক গেট) এলাকায় শামীম আহম্মেদ ওরফে শামীম মোল্লাকে পিটিয়ে গুরুতর আহত করেন কয়েকজন শিক্ষার্থী। পরে বিশ্ববিদ্যালয় প্রশাসন তাকে উদ্ধার করে প্রক্টর অফিসে নিয়ে গেলে সেখানেও তাকে কয়েক দফা মারধর করা হয়। রাতে আশুলিয়া থানা পুলিশ তাকে উদ্ধার করে গণস্বাস্থ্য কেন্দ্র হাসপাতালে ভর্তি করালে চিকিৎসক শামীমকে মৃত ঘোষণা করেন।

এরপর গত ২০ সেপ্টেম্বর শামীম মোল্লার মৃত্যুতে বিশ্ববিদ্যালয়ের পক্ষে বিশ্ববিদ্যালয়ের প্রধান নিরাপত্তা কর্মকর্তা সুদীপ্ত শাহীন বাদী হয়ে আশুলিয়া থানায় মামলা করেন। নিহত শামীম আশুলিয়ার কাঠগড়া এলাকার ইয়াজ উদ্দিন মোল্লার ছেলে। তিনি জাবির ইতিহাস বিভাগের ৩৯তম আবর্তনের শিক্ষার্থী।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!