AB Bank
ঢাকা মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৪, ১ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

‘আম্বানির বাড়ির কুকুর হতেও ভাগ্য লাগে’


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০২:৩৬ পিএম, ১৪ জুলাই, ২০২৪
‘আম্বানির বাড়ির কুকুর হতেও ভাগ্য লাগে’

শুক্রবার (১২ জুলাই) মুম্বাইয়ে জাঁকজমকভাবে বিয়ে সেরেছেন অনন্ত আম্বানি এবং রাধিকা মার্চেন্ট। বলিউড এবং আন্তর্জাতিক সেলিব্রেটিরা এই উৎসবে যোগ দিয়েছিলেন। গ্র্যান্ড অনুষ্ঠানে নজর কাড়ে আম্বানিদের কুকুর।

লাল রঙের শেরওয়ানিতে অনন্ত আম্বানির পোষা কুকুরের একটি ভিডিও ছড়িয়েছে নেটদুনিয়ায়। কুকুরটিও বরযাত্রীর পোশাকে এসেছিল বিয়েতে। একজন কমেন্টে লিখেছেন, ‘বিয়ে বাড়িতে সবচেয়ে সুন্দর পোশাক’। অন্য একজন বললেন, ‘আম্বানি বাড়ির কুকুর হতেও ভাগ্য লাগে।’

দেখা যায় ছেলের বিয়েতে ধনকুবের মুকেশ আম্বানি খরচ করেছেন ইচ্ছেমত। সব মিলিয়ে রাজকীয় এই বিয়েতে খরচ হচ্ছে প্রায় ৫ হাজার কোটি টাকা।

আনুষ্ঠানিকভাবে খরচ নিয়ে আম্বানি পরিবার থেকে গণমাধ্যমে এখনও কিছু জানানো হয়নি। তবে ইন্ডিয়ান টাইমস, বিবিসি ও ফোর্বস‍‍`র বরাতে জানা গেছে, বিয়েতে মোট খরচ হচ্ছে প্রায় ৫ হাজার কোটি টাকা। যদিও তা আম্বানির পরিবারের মোট সম্পত্তির মাত্র শূন্য দশমিক ৫ শতাংশ। বিশাল এই টাকা ব্যয় হচ্ছে নামি-দামি শিল্পীদের বুকিং খরচ, জেট বিমান ভাড়া, সুবিধাবঞ্চিতদের ভোজ আয়োজনসহ অন্যান্য খাতে।

এছাড়া ফোর্বসের তথ্য বলছে, বিয়েতে পারফর্ম করা শিল্পীদের মধ্যে জাস্টিন বিবারকেই সবচেয়ে বেশি ১০ মিলিয়ন ডলার দিতে হয়েছে। 

 

একুশে সংবাদ/স স /বিএইচ

Link copied!