AB Bank
ঢাকা বুধবার, ২৫ সেপ্টেম্বর, ২০২৪, ৯ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

এবার ফিফার পেজে গায়ক রাফার গান


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৩:৪২ পিএম, ২৪ সেপ্টেম্বর, ২০২৪
এবার ফিফার পেজে গায়ক রাফার গান

জনপ্রিয় ব্যান্ড চিরকুটের ‘যাদুর শহর’ গানটি কয়েক দিন আগেই বিশ্ব ফুটবলের নিয়ন্ত্রক সংস্থা ফিফার অফিসিয়াল ফেসবুক পেজের রিলে স্থান পেয়েছিল। এবার সেই পেজে স্থান পেল আরেক জনপ্রিয় শিল্পী রাইফ আল হাসান রাফার গাওয়া ‘আমি আকাশ পাঠাব’।

 

 

গত ২২ সেপ্টেম্বর ব্রাজিল ফুটবল তারকা রোনালদোর জাদুকরি খেলার একটি ভিডিওর সঙ্গে যুক্ত করে গানটি শেয়ার করে সংস্থাটি। এতে ক্যাপশনে বাংলায় লেখা হয়েছে, ‘রোনালদো : বিস্ময়কর ও শ্রেষ্ঠ’। ফিফার রিলটি নিজের ফেসবুকে শেয়ার করে রাফা লেখেন, ধন্যবাদ ফিফা। এটা আমার জন্য অনেক বড় পাওয়া। নতুন করে জেগে ওঠার জন্য এটা অনেক বড় অনুপ্রেরণা। রোনালদো, তুমি সুন্দর।

জানা গেছে, ‘আমি আকাশ পাঠাব’ গানটি লিখেছেন শাফায়েত মনসুর রানা। সুর ও কণ্ঠ দিয়েছেন রাফা। ২০১৫ সালে ‘ক্লোজআপ কাছে আসার গল্পে’র একটি নাটকে প্রকাশিত হয় গানটি। সেময় ব্যাপক জনপ্রিয়তা পায় গানটি।

এর আগে ফিফার পেজের ‘যাদুর শহর’ গানটির ভিডিওটি নিজের ফেসবুকে শেয়ার করে সুমি লিখেছিলেন, ছোটবেলা থেকে ফুটবল-ক্রিকেট ভালোবাসি। সারা পৃথিবীতে ফিফা ফুটবলের ব্যাপারটা দেখে। আজকে ফিফার অফিসিয়াল পেইজে একটি কাস্টমাইজড রিলে বাংলাদেশের একটি বাংলা গানের কিছু অংশ ব্যবহার করেছে। গানটা আপনাদের অনেকের পছন্দের, আমাদের ব্যান্ডের ‘যাদুর শহর’ ভালো লেগেছে।

 

একুশে সংবাদ/আ.ট./সাএ

Link copied!